Pornhub-এ অঙ্কের পাঠ দিয়ে বছরে ২ কোটি আয় এই শিক্ষকের

Pornhub-এ অঙ্কের পাঠ দিয়ে বছরে ২ কোটি আয় এই শিক্ষকের 





পর্ণহাব শব্দটা শুনলেই যেটা মাথায় আসে সেটা হল পর্নোগ্রাফি। কিন্তু আপনি কি কখনও কল্পনা করেছেন যে পর্নহাবের মতো একটি প্ল্যাটফর্ম গণিত পাঠ দেওয়ার জন্য ব্যবহার করা যেতে পারে? ঠিক আছে, চাংশু নামে একজন তাইওয়ানের গণিত শিক্ষকের সাথে দেখা না হওয়া পর্যন্ত আমরা কেউই করিনি, যিনি পর্ণহাবে গণিতের পাঠ দেন। এখন আপনি যদি ভাবছেন কেন কেউ পর্ণহাবে গণিতের ভিডিও দেখতে চাইবে, তার ভিডিওগুলি এক মিলিয়ন ভিউ অর্জন করে এবং সে বছরে প্রায় 2 কোটি টাকা আয় করে। তাই প্ল্যাটফর্ম নির্বিশেষে, লোকেরা তাদের গাণিতিক দক্ষতা বাড়াতে চায়।



চাংশু, যিনি changshumath666 হ্যান্ডেলের অধীনে কাজ করেন, তার পর্নহাবে একটি যাচাইকৃত অ্যাকাউন্ট রয়েছে। মজার বিষয় হল, তিনি XVideos সহ অন্যান্য পর্ণ সাইটগুলিতেও গণিত শেখানোর চেষ্টা করেছিলেন কিন্তু পর্নহাবে তিনি যে ধরনের সাড়া পেয়েছিলেন তা পাননি কারণ অন্যান্য সাইটগুলি অ-প্রাপ্তবয়স্ক ক্লিপগুলিকে অনুমতি দেয় না।কিন্তু পর্নহাবের কাছে এমন কোনো পক্ষপাতিত্ব নেই বলে মনে হচ্ছে, এটি চায় তার ব্যবহারকারীরাও গণিত শিখুক।



চাংশু মেল ম্যাগাজিনকে বলেছেন, "যেহেতু খুব কম লোকই প্রাপ্তবয়স্কদের ভিডিও প্ল্যাটফর্মে গণিত শেখায়, এবং যেহেতু অনেক লোক তাদের ভিডিও দেখে, আমি ভেবেছিলাম যে আমি যদি সেখানে আমার ভিডিওগুলি আপলোড করি তবে অনেক লোক সেগুলি দেখতে পাবে,"



চ্যাংশুর অ্যাকাউন্টে একটি বার্তা রয়েছে, "হার্ড খেলুন, কঠোর অধ্যয়ন করুন"। তার সব ভিডিওতে তাকে ধূসর রঙের হুডি এবং চশমায় দেখা যায়। তিনি সবুজ বোর্ডে গাণিতিক সমস্যার সমাধান করেন এবং তার স্থানীয় ম্যান্ডারিনে ডিফারেনশিয়াল পদ্ধতি ব্যাখ্যা করেন। "লোকেরা আমার ভিডিওগুলিতে আগ্রহী নাও হতে পারে, কিন্তু তারা সবাই জানবে যে একজন শিক্ষক আছেন যিনি একজন প্রাপ্তবয়স্ক ভিডিও প্ল্যাটফর্মে ক্যালকুলাস শেখান," তিনি যোগ করেছেন। তিনি বিশ্বাস করেন যে লোকেরা একটি প্রাপ্তবয়স্ক সাইটে তার ভিডিওগুলিতে আসে কারণ তার অর্ধেকেরও বেশি দর্শক পর্ণহাবে শেখানো কঠিন গণিতগুলি দেখার অভিনবত্বের জন্য আসে৷



চাংশু চায় পর্ণহাবে তার ভিডিও আরও বেশি লোকে দেখুক কারণ এটি তাকে বছরে $250,000 তুলতে সাহায্য করবে, যা সে তার কর্মীদের অর্থ প্রদানের জন্য ব্যবহার করতে পারে তার গণিত শেখানোর ভিডিও তৈরি করতে। তিনি আরও যোগ করেন, “আমি পর্নহাবে গণিত শেখাতে চাইনি। আমি বিশ্বকে জানাতে চেয়েছিলাম যে আমি তাইওয়ানের একজন শিক্ষক যিনি ক্যালকুলাস ভাল শেখাতে পারেন, "



এখন এটি বেশ উদ্ভট যে লোকেরা একটি পর্ণ সাইটে গণিতের ভিডিওগুলিকে আকর্ষণীয় বলে মনে করে, এটি স্পষ্টভাবে দেখায় যে কিছু লোক কীভাবে একাডেমিগুলির দিকে ঝুঁকছে এবং তাদের গণিতের পাঠগুলি মিস করতে চায় না।



চ্যাংশুকে ইনস্টাগ্রাম এবং ইউটিউবেও পাওয়া যাবে, তাই তার গণিতের ভিডিওগুলি খুঁজতে পর্নহাবে যাওয়ার দরকার নেই।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ