Latest Online Bengali News Portal

Breaking

Wednesday, October 06, 2021

ipl 2021 update। Bangla Khobor । উত্তেজনাপূর্ণ ম্যাচে ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ৪ রানে জয়ী হায়দ্রাবাদ

উত্তেজনাপূর্ণ ম্যাচে ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ৪ রানে জয়ী হায়দ্রাবাদ



অবশেষে স্বস্তির জয় সানরাইজার্স হায়দ্রাবাদ (Sunrisers Hyderabad) শিবিরে। ধারে ভারে শক্তিশালী দল হলেও দুর্ভাগ্যজনকভাবে টানা ব্যর্থ হয়ে চলছিল হায়দ্রাবাদ (Sunrisers Hyderabad) । মাত্র ২টি জয়ের সাহায্যে পয়েন্ট টেবিলের সর্বশেষ স্থানে আছে তারা। অবশেষে আজ ব্যাঙ্গালোরের (Bangalore) বিরুদ্ধে রুদ্ধশ্বাস ম্যাচে ৪ রানে জয় কিছুটা হলেও স্বস্তি দেবে তাঁদের।

আজ প্রথমে ব্যাট করতে নেমে দ্বিতীয় ওভারেই অভিষেক শর্মা (১০ বলে ১৩) আউট হয়ে যান। এরপর ওপেনার জেসন রয় (Jason Roy) (৩৮ বলে ৪৪) এবং উইলিয়ামসন (Williamson) (২৯ বলে ৩১) দলকে কিছুটা স্বস্তির জায়গায় নিয়ে যান। যদিও এরপরই আগের ম্যাচগুলির মতোই হর্ষল প্যাটেলের (Hershel Patel) ম্যাজিক শো। আজও বোলিংয়ে আগুন ঝরিয়ে ৩টি মূল্যবান উইকেট তুলে নেন তিনি। যার কোনো জবাব ছিলোনা ঋদ্ধিমান সাহা (Riddhiman Saha) (৮ বলে ১০), জেসন হোল্ডারদের (১৩ বলে ১৬) কাছে। ফলস্বরূপ ২০ ওভারে ৭ উইকেটে ১৪১ রান তোলে তাঁরা। হর্ষল এর পাশাপাশি ২টি উইকেট পেয়েছেন ড্যানিয়েল ক্রিস্টিয়ান।

জবাবে ব্যাট করতে নামার পর মনে হয়েছেন এই স্বল্প রানের টার্গেট খুব সহজেই অতিক্রম করে ফেলবে কোহলি(Kohli), ডিভিলিয়ার্স সহ ব্যাঙ্গালোরের ব্যাটিং লাইনআপ। তার ওপর যেখানে ম্যাডম্যাক্স ম্যাক্সওয়েল রয়েছেন দুর্ধর্ষ ফর্মে। যদিও আজ দিনটা তাদের ছিল না। হায়দ্রাবাদ বোলারদের আঁটোসাঁটো বোলিংয়ে টার্গেট থেকে মাত্র ৪ রান দূরেই থেমে যায় ব্যাঙ্গালোর। 

অধিনায়ক কোহলি (Kohli) (৪ বলে ৫) এবং ক্রিস্টিয়ান (৪ বলে ১) দ্রুত ফিরে গেলেও রান পেয়েছেন ওপেনার দেবদূত পরিক্কল ( ৫২ বলে ৪১)। এরপর গ্লেন ম্যাক্সওয়েল ঝড়ের গতিতে রান তুলতে শুরু করলেও দুর্ভাগ্যজনক ভাবে রানআউট হয়ে যান। ২টি ছয় ও ৩টি চারের সাহায্যে মাত্র ২৫ বলে ৪০ রান করেন তিনি। শেষ ওভারে জয়ের জন্য দরকার ছিল ১৩ রান। ক্রিজে ছিলেন মিঃ ৩৬০° ডিভিলিয়ার্স। ভুবনেশ্বর কুমারকে একটি ছয় মারলেও ওভারে ৯ রানের বেশি তুলতে পারেনি ব্যাঙ্গালোর। ফলস্বরূপ ৪ রানে পরাজিত হল তারা।

আজকের ম্যাচের সেরা হয়েছেন কেন উইলিয়ামসন।

No comments:

Post a Comment