PhonePe-দিয়ে রিচার্জ করলে দিতে হবে চার্জ, জানুন কত টাকা?


PhonePe



সম্প্রতি PhonePe রিচার্জ করলে বাড়তি চার্জ গুনতে হবে বলেই জানিয়ে দিয়েছে। আর এই প্রথমবার, মোবাইল রিচার্জের জন্য প্রক্রিয়াকরণ ফি নেওয়া শুরু হল। আর যার শুরু করল PhonePe। PhonePe-তে সেপ্টেম্বরে ১৬৫ কোটি ইউপিআই লেনদেন হয়েছে। যা কিনা এই অ্যাপ সেগমেন্টের ৪০ শতাংশ বাজার দখলের সমান। আর এরপরেই অক্টোবরে এই ঘোষণা PhonePe-র।



জানা যাচ্ছে, প্রাথমিকভাবে ৫০ টাকার অধিক মোবাইল রিচার্জের ক্ষেত্রে ১-২টাকা পর্যন্ত প্রসেসিং ফি নেওয়া শুরু হয়েছে। ৫১-১০০ টাকার রিচার্জে ১ টাকা এবং ১০০ টাকার বেশি রিচার্জের ক্ষেত্রে ২ টাকা প্রসেসিং ফি নেবে PhonePe । এছাড়া PhonePe ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্টের জন্যও প্রক্রিয়াকরণ ফি নিচ্ছে।



ওয়ালমার্টের গ্রুপ অনলাইন পেমেন্ট অ্যাপ্লিকেশন PhonePe দেশের প্রথম এমন অ্যাপ যা মোবাইল রিচার্জের জন্য চার্জ করা শুরু করেছে। সংস্থা জানিয়েছে, "রিচার্জে, আমরা একটি খুব ছোট পরিসরে পরীক্ষা চালাচ্ছি যেখানে কিছু ব্যবহারকারী মোবাইল রিচার্জের জন্য অর্থ প্রদান করছেন। ₹50 এর নিচের রিচার্জে চার্জ করা হয় না, ₹50 থেকে ₹100 এর মধ্যে রিচার্জে 1 টাকা এবং ₹100 এর উপরে ₹ চার্জ করা হয়।মূলত, পরীক্ষার একটি অংশ হিসাবে, বেশিরভাগ ব্যবহারকারী হয় কিছু প্রদান করছেন না বা 1 টাকা প্রদান করছেন, "