নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছে পারু- Parvati Nair

নেটদুনিয়ায়  উষ্ণতা ছড়াচ্ছে  পারু


sexy parvati nair






সফটওয়্যার ইঞ্জিনিয়ার হওয়ার জন্য পড়াশুনা শুরু করলেও মন ছিলো মডেলিং দুনিয়ায়। আর তাই পরাশুনার সাথে সাথে 2010 সালে "মিস কর্ণাটক" এবং "মিস নেভি কুইন" এর মতো শিরোনাম ছিনিয়ে নেন ভারতীয় মডেল এবং অভিনেত্রী পার্বতী নায়ার, আসল নাম পার্বতী ভেনুগোপাল নায়ার।


sexy parvati nair


পার্বতী নায়ারের জন্ম হয়েছিল সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে একটি মালয়ালি পরিবারে এবং শঙ্কর নামে তার একজন বড় ভাই রয়েছেন। তিনি আবুধাবিতে আওয়ার ওন ইংলিশ হাই স্কুল-এ পড়াশোনা করেছিলেন এবং সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসাবে কাজ করার আশায় ভারতের কর্ণাটকের মণিপালের মণিপাল ইনস্টিটিউট অব টেকনোলজি থেকে কম্পিউটার সায়েন্স এবং ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক পাস করেছিলেন। 

sexy parvati nair

আবুধাবিতে এক মালয়ালি পরিবারে জন্মগ্রহণ করা এই অভিনেত্রী অভিনয়কে পেশা হিসাবে বেছে নেওয়ার আগে মডেলিংয়ের সময় তিনি বেশ কয়েকটি বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন। 

sexy parvati nair

বিজ্ঞাপন এবং মডেলিং দিয়ে শুরু হলেও বর্তমানে দক্ষিনি চলচ্চিত্র জগতে আলোড়ন তৈরি করেছেন Sexy Bold Look এর পার্বতী নায়ার।  নিজস্ব ইন্সটাগ্রামে নিয়মিত ছবি আপলোড করেন অভিনেত্রী। পারুর সেক্সী লুকে উষ্ণতা ছড়ায় স্যোসাল মিডিয়ায়।  ইতিমধ্যে একাধিক চলচ্চিত্রে তার অভিনয় নজর কেড়েছে দর্শকের। 



Post a Comment

thanks