Breaking

Monday, October 11, 2021

Lakhimpur Kheri Violence: ৩ দিনের পুলিশ রিমান্ডে পাঠানো হল মন্ত্রী-পুত্র আশিষকে

Lakhimpur Kheri Violence: ৩ দিনের পুলিশ রিমান্ডে পাঠানো হল মন্ত্রী-পুত্র আশিষকে

Lakhimpur Kheri Violence




লখিমপুরের একটি স্থানীয় আদালত কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্রের ছেলে আশিষ মিশ্রকে লখিমপুর খেরি সহিংসতার ঘটনায়-তিন দিনের হেফাজতে পাঠিয়েছে, যে ঘটনায় চারজন কৃষকসহ আট জনের প্রাণহানি ঘটেছে।



উত্তরপ্রদেশ পুলিশ আশিষ মিশ্রের 14 দিনের হেফাজত চেয়েছিল এবং আদালতে বলেছিল যে তারা আশিস মিশ্রকে এই মামলার সম্ভাব্য "ষড়যন্ত্র" সম্পর্কে জিজ্ঞাসা করতে চায়। "আমাদের ষড়যন্ত্র সম্পর্কে জিজ্ঞাসা করতে হবে। আমাদের 14 দিনের রিমান্ড দরকার," পুলিশ তাদের আইনজীবীর মাধ্যমে বলেছে।




যাইহোক, আশিষ মিশ্রের হয়ে হাজির হওয়া অবধেশ সিং দাবি করেছেন যে উত্তর প্রদেশ পুলিশ তাকে 12 ঘন্টা জিজ্ঞাসাবাদ করেছে।



"তারা তাকে 12 ঘন্টা জিজ্ঞাসাবাদ করেছিল। তাদের জিজ্ঞাসাবাদ করার কতটা প্রয়োজন? তারা কি অভিযুক্তদের উপর তৃতীয় ডিগ্রী প্রয়োগ করতে চায়? আপনি তাকে মারতে পারবেন না এবং তার বক্তব্য নিতে পারবেন না ... তাদের রিমান্ডের কোন কারণ নেই , "আশিষ মিশ্রের আইনজীবী অবধেশ সিং বলেছেন।



উত্তরপ্রদেশের ক্রাইম ব্রাঞ্চের জিজ্ঞাসাবাদের পর শনিবার আশিস মিশ্রকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদের সময় তার মোবাইল ফোনটিও তদন্তের জন্য নেওয়া করা হয়।



পুলিশের সহকারী মহাপরিদর্শক (ডিআইজি), সাহারানপুর, উপেন্দ্র আগরওয়াল বলেছিলেন যে, আশিস মিশ্রকে এই মামলায় "তদন্তে সহযোগিতা না করার জন্য" গ্রেপ্তার করা হয়েছে।



ইউপি পুলিশ কর্তৃক দায়ের করা এফ আই আর-এ কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্রের ছেলে আশিষ মিশ্র এবং আরও ১৫-২০ জনকে অভিযুক্ত হিসাবে অভিযুক্ত করা হয়েছিল এবং তাদের বিরুদ্ধে হত্যার অভিযোগ আনা হয়েছিল। এফআইআর -তে বলা হয়েছে যে কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্রের ছেলে আশীষ মিশ্র ওরফে মনু যে গাড়িতে বিক্ষোভরত কৃষকদের ওপর চালানো হয়েছে। 

No comments:

Post a Comment

পৃষ্ঠা