Latest Online Bengali News Portal

Breaking

Sunday, October 03, 2021

হায়দ্রাবাদের বিরুদ্ধে ৬ উইকেটে জয়, প্লেঅফের দৌড়ে নাইট রাইডার্স

হায়দ্রাবাদের বিরুদ্ধে ৬ উইকেটে জয়, প্লেঅফের দৌড়ে নাইট রাইডার্স

নাইট রাইডার্স

চেন্নাই সুপার কিংস, দিল্লি ক্যাপিটালসের পর তৃতীয় দল হিসেবে আজ প্লেঅফে পৌঁছে গিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।  প্লেঅফের চতুর্থ দলের জন্য ইঁদুর দৌড় চলছে বাকি দলগুলির মধ্যে।নেট রানরেটের বিচারে তুলনামূলকভাবে কিছুটা এগিয়ে কলকাতা নাইট রাইডার্স। আজ সানরাইজার্স হায়দ্রাবাদকে ৬ উইকেটে হারিয়ে সেই দৌড়ে আরও কিছুটা এগিয়ে গেলো তারা। ১৩টি ম্যাচে ৬টি জয়ের সুবাদে ১২ পয়েন্ট নিয়ে আপাতত চতুর্থ স্থানে রয়েছে তারা। 


আজ প্রথমে ব্যাট করতে নেমে নাইট বোলারদের সামনে সেভাবে দাঁত ফোঁটাতে পারেননি হায়দ্রাবাদের কোনো ব্যাটসম্যানই। দলের পক্ষে সর্বোচ্চ রান অধিনায়ক উইলিয়ামসনের (২১ বলে ২৬)। এছাড়া বলার মতো রান শুধু আব্দুল সামাদ (১৮ বলে ২৫) এবং প্রিয়ম গর্গের (৩১ বলে ২১)। ব্যর্থ হয়েছেন দুই ওপেনার জেসন রায় (১৩ বলে ১০) এবং ঋদ্ধিমান সাহা (১ বলে ০)। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে মাত্র ১১৫ রান তোলে হায়দ্রাবাদ।নাইট বোলারদের মধ্যে ২টি করে উইকেট নিয়েছেন টিম সৌদি, শিবম মাভি এবং বরুন চক্রবর্তী।


জবাবে ব্যাট করতে নেমে দ্রুত ফিরে যান ফর্মে থাকা ভেঙ্কটেশ আইয়ার (১৪ বলে ৮) এবং রাহুল ত্রিপাঠী (৬ বলে ৭)। দুর্দান্ত অর্ধশতরান করে দলের জয়ের ভীত গড়ে দেন অপর ওপেনার শুভমান গিল। ১০টি চারের সাহায্যে ৫১ বলে ৫৭ রান করে সিদ্ধার্থ কলের বলে আউট হন তিনি। এরপর নীতিশ রানা (৩৩ বলে ২৫) এবং দীনেশ কার্তিক (১২ বলে অপরাজিত ১৮) প্রয়োজনীয় টার্গেট অতিক্রম করেন। হায়দ্রাবাদের হয়ে ২টি উইকেট পেয়েছেন জেসন হোল্ডার।


No comments:

Post a Comment