Breaking

Saturday, October 09, 2021

IPL 2021: প্লে-অফে Kolkata Knight Riders, সামনে Royal Challengers Bangalore

IPL 2021: প্লে-অফে Kolkata Knight Riders, সামনে Royal Challengers Bangalore


IPL 2021



প্লে-অফে Kolkata Knight Riders। দুই বছর পর আইপিএল-এর প্লে-অফে উঠে গেল কলকাতা নাইট রাইডার্স। মুম্বাই ইন্ডিয়ান্সের ওপর কলকাতার প্লে অফে যাওয়ার দড়ি থাকলেও কার্যত আগেই প্লে অফে পৌঁছে কলকাতা।


শুক্রবার হায়দ্রাবাদ - মুম্বাই ম্যাচে প্লে অফে জায়গা নিতে মুম্বাইকে বড় রানের ব্যবধানে জিততে হত। সেই বড় রানটা বিশাল। ১৭১ রান। কিন্তু এদিনের ম্যাচে ১৭১ রানে ম্যাচ জিততে ব্যর্থ হয় মুম্বাই। যদিও ম্যাচের শুরুতে ২৩৫ রানের দুর্দান্ত স্কোর আশা জিইয়ে রেখেছিল মুম্বাইয়ের কিন্তু শেষমেশ সেই আশা পূর্ণ হয়নি। প্লে অফে চলে গেল কলকাতা।


পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে থেকে প্লে অফে কলকাতা নাইট রাইডারস। ১১ অক্টোবর শারজায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বিরুদ্ধে এলিমিনেটর খেলতে নামবে মর্গ্যানের দল।


বৃহস্পতিবার রাজস্থান রয়্যালসকে ৮৬ রানে উড়িয়ে দিয়ে কলকাতার রান রেট দাঁড়ায় +০.৫৮৭। আর এদিকে হায়দরাবাদ ম্যাচ খেলতে নামার আগে মুম্বইয়ে রান রেট ছিল -০.০৪৮। এদিন হায়দ্রাবাদের বিরুদ্ধে প্রথম ব্যাট করতে নেমে ২৩৫ রান তোলে মুম্বাই। প্লে অফে জায়গা নিতে ৬৫-তেই আটকে রাখতে হত হায়দ্রাবাদকে। কিন্তু সেটা করতে পারেনি রোহিত শর্মার দল। ফলে একুশের আইপিএলে লিগ পর্বেই বিদায় নিতে হল পাঁচ বারের আইপিএল জয়ী মুম্বাই ইন্ডিয়ান্সকে।

1 comment:

পৃষ্ঠা