স্বামীর ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়ে Karwa Chauth পালন করলেন পূজা ব্যানার্জী

Karwa Chauth পালন অভিনেত্রী পূজা ব্যানার্জীর 

puja banerjee hot photo



Karwa Chauth 2021: সারাদিন উপবাস রাখার পর, সন্ধ্যায় পরিবারের সঙ্গে ভগবান শিব এবং দেবী পার্বতীর যথাযথভাবে পূজা করা হয় এই দিন। এখানে পূজার পর চন্দ্রদেবকে অর্ঘ্য নিবেদন করা হয়। আর এই পবিত্র মুহূর্তে স্বামীর ঠোঁটে নিজের ঠোঁট রেখে করভা পালন করলেন পূজা ব্যানার্জী।

এ সময় উপবাস রাখা নারীর মুখ উত্তর-পশ্চিম দিকে থাকতে হয়। পূজার থালায় চালনিতে জল, ময়দার বাতি, ফল, শুকনো ফল, মিষ্টি এবং দুটি কারওয়া থাকতে হবে। দুটো ঘটে জল রাখতে হয়-একটি চন্দ্রদেবকে উদ্দেশ্য করে জল দেওয়া হবে এবং অন্যটি হবে স্বামীর জন্য।

চাঁদ ওঠার সময় চালুনির মাধ্যমে চাঁদ দেখার আগে, চালনিতে প্রদীপ জ্বালান এবং তারপর চাঁদের দিকে তাকাতে হয়। তারপর সেখান থেকে স্বামীর দিকে তাকাতে হয়।

করবা চৌথের দিন, স্বামীকে ঈশ্বর মনে করে, তাকে প্রথমে খাবার দেওয়া হয় এবং তারপর এটি নিজে গ্রহণ করে থাকেন স্ত্রী।

করভা চৌথের দিন, স্বামী-স্ত্রীর শিবলিঙ্গে বেলপত্র এবং দেবী পার্বতীকে লাল ফুল অর্পণ করা উচিত। এটি বিবাহিত জীবনে সম্মুখীন সমস্যাগুলি হ্রাস করে।

অভিনেত্রী পূজা ব্যানার্জী গতকাল একটি ছবি শেয়ার করেছেন-যেখানে দেখা যাচ্ছে স্বামীর ঠোঁটে ঠোঁট রেখে চুমু খাচ্ছেন প্রকাশ্যেই। আর ক্যাপশনে লিখেছেন "Happy karvachauth my love" । আর এই ছবি সামনে আসতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়। একজন ফ্যান তো বলেই ফেলেছেন - ' এটা করভা চৌথ পালন যতটা তাঁর থেকে বেশি হচ্ছে ইমরান হাসমির প্রমোশন।"

tag: karwa chauth, relationship tips, karwa chauth 2021, relationship advice, Happy Karwa Chauth 2021, Karwa Chauth Puja Time, Karwa Chauth 2021 Vrat Katha, Puja Karwa Chauth 2021, Importance Of Karwa, ChauthKarwa Chauth Vrat 2021, Moon Time Karwa Chauth Pics, Karwa Chauth Special 2021, karwa chauth 2021, puja banerjee, puja bose actress, puja banerjee hot photo

Post a Comment

thanks