Breaking

Tuesday, October 12, 2021

IPL 2021: RCB-র অধিনায়ক হিসেবে শেষ ম্যাচের পর আবেগপ্রবণ কোহলি, দলের জন্য ১২০% দিয়েছি- Virat Kohli

IPL 2021: RCB-র অধিনায়ক হিসেবে শেষ ম্যাচের পর আবেগপ্রবণ কোহলি, দলের জন্য ১২০% দিয়েছি- Virat Kohli 

Virat Kohli



কলকাতা নাইট রাইডারসের সাথে একুশের আইপিএলের এলিমিনেটরের পর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক হিসেবে বিরাট কোহলি আবেগপ্রবন হয়ে পড়েন। আইপিএলে বছরের পর বছর ধরে ফ্র্যাঞ্চাইজির জন্য তিনি সবসময় তার 120 শতাংশ দিয়েছেন। সোমবার শারজাতে এলিমিনেটরে কলকাতা নাইট রাইডার্সের কাছে 4 উইকেটে হারের পর আরসিবি 2021 আইপিএল থেকে ছিটকে যায়।



বিরাট কোহলি, যিনি গত 10 বছর ধরে আরসিবি-র নেতৃত্ব দিয়েছেন, 2013 সালে ড্যানিয়েল ভেট্টরির কাছ থেকে অধিনায়ক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছিলেন। 2016 সালে আইপিএলের ফাইনালে হেরে যায় আরসিবি। দীর্ঘ 10 বছর ধরে তারকা ক্রিকেটাররা আইপিএল খেললেও খেতাব জিততে পারেনি।



সোমবার কলকাতার বিরুদ্ধে পরাজয় দিয়ে আইপিএল থেকে ছিটকে গিয়ে বিরাট কোহলি বলেছিলেন যে তিনি জানেন না যে আরসিবিতে তার অধিনায়কত্বের জন্য কেমন সাড়া পেয়েছে কিন্তু জোর দিয়ে বলেছেন যে তিনি তার সবটুকু দিয়েছিলেন।



"আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি এখানে একটি সংস্কৃতি গড়ে তুলতে যেখানে তরুণরা আসতে পারে এবং স্বাধীনতা এবং বিশ্বাস নিয়ে খেলতে পারে। এটা আমি ভারতের সাথেও করেছি। আমি আমার সেরাটা দিয়েছি। আমি জানি না কেমন সাড়া পেয়েছি। কিন্তু আমি এই ফ্র্যাঞ্চাইজিকে প্রতিবার 120% দিয়েছি, যা এখন আমি একজন খেলোয়াড় হিসেবে করবো, "কোহলি বলেছিলেন।




কোহলি আবারও পুনরাবৃত্তি করলেন যে তিনি আইপিএল থেকে অবসর না নেওয়া পর্যন্ত খেলোয়াড় হিসেবে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে থাকতে চান।ভারতীয় অধিনায়ক বলেছিলেন যে তাঁর কাছে আনুগত্য অন্য যেকোন কিছুর চেয়ে বেশি গুরুত্বপূর্ণ এবং ব্যাঙ্গালুরুতে আইপিএলের 14 বছর কাটিয়ে তিনি নিজেকে অন্য ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলতে দেখতে পাচ্ছেন না।



"হ্যাঁ অবশ্যই, আমি নিজেকে অন্য কোথাও খেলতে দেখছি না। পার্থিব আনন্দের চেয়ে আনুগত্য আমার কাছে বেশি গুরুত্বপূর্ণ। আইপিএলে খেলার শেষ দিন পর্যন্ত আমি আরসিবিতে থাকব।"

No comments:

Post a Comment

পৃষ্ঠা