বিয়ের মঞ্চে কনের সাথে দুর্ব্যবহার বরের, ক্ষুব্ধ নেটিজেনরা, দেখুন ভাইরাল ভিডিও 

ভাইরাল ভিডিও



বিয়ের ভিডিওগুলি সুখী স্মৃতি তৈরি করে এবং আমরা সবাই এইগুলি দেখতে পছন্দ করি। যাইহোক, এমন কিছু ভিডিও আছে যা না রাখা ভাল। দাম্পত্য জীবনকে স্থায়ী করার জন্য শ্রদ্ধা একটি অপরিহার্য উপাদান। সম্মান ছাড়া, এটি স্বামী -স্ত্রীর মধ্যে বিশৃঙ্খল সম্পর্ক হবে, এর ফলে দ্বন্দ্ব হবে। প্রতিদিন আমরা বিচ্ছিন্ন প্রতিশ্রুতি, বিয়ে ভাঙা বা বিবাহ বন্ধের গল্প শুনি। কারণ ভিন্ন হতে পারে, কিন্তু শেষ একই। এখন, সব ভুল কারণে বরের একটি ভিডিও ভাইরাল হয়েছে।


ভাইরাল হওয়া ভিডিওতে বরকে বিয়ের সময় মঞ্চে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। চুপচাপ, কনেও জয়মালা অনুষ্ঠানের জন্য সেখানে দাঁড়িয়ে আছে। হঠাৎ বর কনের উপর মালা ছুড়ে দেয়। এটা দেখে সবাই হতবাক হয়ে যায়। সকলের সামনে মঞ্চে বর যেভাবে আচরণ করেছিল তা কেউ পছন্দ করেনি।



ভিডিওটি official_niranjanm87 দ্বারা ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। 8000 এরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন, ইন্টারনেটে প্রত্যেকেই এই কাজটির জন্য ক্ষোভ প্রকাশ করছে। ভিডিওটি দেখার পর, জুন্নিজুন নামে একজন লিখেছেন, "দরিদ্র বধূদের কি অপমান।" যদিও, একজন ব্যবহারকারী, নাম har.sha_67 বলেছিল, "যদি আমি সেখানে আসি এবং পরবর্তীতে আঘাত করি তবে আপনিও দাঁড়াবেন না।" একজন বলেন, "কি ভয়ঙ্কর মানুষ", অন্যজন বলেন, "বিচ্ছেদ করা ভালো।"



এটা প্রায়ই বলা হয়, আপনি যদি আপনার স্ত্রীর কাছ থেকে সম্মান চান, তাহলে আপনাকে প্রথমে তাকে সম্মান করে কীভাবে তা করে দেখাতে হবে, সম্মান করতে হবে। সম্মান শ্রদ্ধার জন্ম দেয়। সুতরাং, আপনার সম্পর্কের মধ্যে শ্রদ্ধা শুরু করুন।


সম্প্রতি, ডিজে ফ্লোরে বর -কনের নাচের একটি ভিডিওও ভাইরাল হয়েছে। চকচকে নীল স্যুট পরিহিত বর গোবিন্দ-রাণী মুখার্জি স্টার্টার 'চলো ইশক লাদায়ে'-র বিখ্যাত পুরনো বলিউড গান' তুঝকো হি দুলহান বনওঙ্গা'-তে নাচছে যেন কেউ দেখছে না। কনেকে ঐতিহ্যবাহী লাল লেহেঙ্গা-চোলি এবং সোনার গহনা পরা দেখা যায়। লোকেরা এই ভিডিওটি পছন্দ করেছে, কারণ তাদের উভয়েই একে অপরকে উপভোগ করতে এবং সম্মান করতে দেখা যায়।