Apple’s Festive Offer: iPhone কিনলেই পেতে পারেন AirPods ফ্রি

Apple’s Festive Offer: iPhone কিনলেই পেতে পারেন AirPods ফ্রি 





উৎসবের মরসুম। অনেক কোম্পানি ডিসকাউন্ট সহ গ্রাহকদের উৎসব অফার ঘোষণা করেছে। অনুষ্ঠানে যোগ দিয়ে অ্যাপল ভারতে আইফোন ক্রেতাদের জন্য উৎসবমূলক অফার ঘোষণা করেছে। ঘোষণা অনুসারে, গ্রাহকরা যদি অ্যাপল স্টোর থেকে একটি আইফোন 12 বা একটি আইফোন 12 মিনি কিনেন, তবে তাদের বিনামূল্যে এয়ারপড পাওয়ার সুযোগ রয়েছে।


ইন্ডিয়া টুডের এক প্রতিবেদন অনুসারে, অ্যাপলের পক্ষ থেকে উৎসবের অফার 7 অক্টোবর থেকে শুরু হবে। অ্যাপলের অফার এমন সময়ে বাজারে আসে যখন ফ্লিপকার্ট এবং অ্যামাজন তাদের বার্ষিক উৎসব বিক্রয় শুরু করতে চলেছে।


একবার অফার শুরু হলে, আইফোন 12 বা আইফোন 12 মিনি তাদের এমআরপিগুলিতে পাওয়া যাবে, যার অর্থ অ্যাপল আইফোন 13 সিরিজ চালু হওয়ার পরে যে নতুন দাম ঘোষণা করেছিল।


অবশ্যই লক্ষ্য করতে হবে যে আইফোন 12 মিনি এর দাম 59,900 টাকা থেকে শুরু হয়, আর আইফোন 12 এর দাম 65,900 টাকা থেকে শুরু হয়। গ্রাহকদের অবশ্যই লক্ষ্য করতে হবে যে অ্যাপল এই দামে কোন ছাড় দিচ্ছে না, কিন্তু একজোড়া বিনামূল্যে এয়ারপড দিতে যাচ্ছে। এটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে ঘোষণা করা হয়েছে।


আপনি যদি ক্রয় করতে চান, আপনাকে অবশ্যই জানতে হবে যে ওয়্যারলেস চার্জিং কেস ছাড়া এয়ারপডগুলির দাম 14,900 টাকা, ওয়্যারলেস চার্জিং কেসযুক্ত এয়ারপডগুলির দাম 18,900 টাকা এবং এয়ারপডস প্রো -এর দাম 24,900 টাকা।


যাইহোক, কোম্পানি ওয়েবসাইটের মতে, চালানের মূল্যের উপর নির্ভর করে গ্রাহকরা সম্পূর্ণ বা আংশিকভাবে যে ডিসকাউন্ট দিচ্ছেন তা অ্যাপল সিদ্ধান্ত নেবে।


অন্যদিকে, অ্যাপল ওয়েবসাইটেও উল্লেখ করেছে যে, সর্বোচ্চ মৌসুমে অথবা আইফোন 12, আইফোন 12 মিনি এবং যে কোনো এয়ারপডস মডেলের অন্তর্ভুক্ত আইটেমের স্টক সরবরাহের অভাব, শিপিংয়ে কিছুটা সময় লাগতে পারে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ