'Female Tiger Shroff': বলি অভিনেত্রী সোনাল-কে 'মহিলা টাইগার শ্রফ' বলছেন ফ্যানরা, কেন?

'Female Tiger Shroff': বলি অভিনেত্রী সোনাল-কে 'মহিলা টাইগার শ্রফ' বলছেন ফ্যানরা, কেন? 

Sonal Chauhan




বলিউড অভিনেতা সোনাল চৌহান বিশ্বাস করেন যে যোগব্যায়াম আমাদের জীবনের অনেক স্বাস্থ্য সমস্যার উত্তর। তারকা একজন ফিটনেস উত্সাহী, এবং তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল যোগ-সম্পর্কিত পোস্টে পূর্ণ যেখানে তিনি প্রায়শই তার ফিটনেস রুটিন সম্পর্কে গোপন কথা ছড়িয়ে দেন। আজ, ১৯শে অক্টোবর, সোনাল যোগের শোল্ডার স্ট্যান্ডের একটি কঠিন প্রকরণে নিজের একটি ছবি শেয়ার করেছেন। তার ভক্তরা তার অবিশ্বাস্য নমনীয়তার প্রশংসা করে এবং তাকে "মহিলা টাইগার শ্রফ" বলে কমেন্ট করে।

Sonal Chauhan
Sonal Chauhan nails Shoulder Stand



ইনস্টাগ্রামে গিয়ে, সোনাল কাঁধের স্ট্যান্ডের বৈচিত্র্যের অনুশীলন করে নিজের একটি ছবি পোস্ট করেছেন। তিনি আরও প্রকাশ করেছিলেন যে এই ডিটক্সিফাইং পোজটি তার স্কিনকেয়ার রুটিনের প্রথম পদক্ষেপ। "আমার স্কিনকেয়ার রিজিমেনের প্রথম ধাপ," পোস্টের ক্যাপশন দিয়েছিলেন সোনাল।


Sonal Chauhan

একটি ল্যাভেন্ডার স্পোর্টস ব্রা এবং ম্যাচিং টাইটস পরে যোগ টি করেন তিনি। সোনাল যোগের কাঁধের ওপর ভর করে আসনটি করেন, যা সর্বঙ্গাসন নামেও পরিচিত।


Sonal Chauhan

ইন্সটাগ্রামে পোস্ট হতেই ভাইরাল। এটি বেশ কয়েকটি লাইক এবং মন্তব্য পেয়েছে। তার একজন অনুগামী মন্তব্য করে লিখেছেন, "ওহহ ঠিক আছে মহিলা টাইগার শ্রফ।"


Sonal Chauhan

শোল্ডার স্ট্যান্ডের ত্বক এবং স্বাস্থ্যের উপকারিতা:


এই ভঙ্গির অগণিত সুবিধা রয়েছে। এটি উজ্জ্বল ত্বকের জন্য সবচেয়ে কার্যকর যোগ আসন হিসাবে বিবেচিত হয়। এটি মুখের দিকে রক্ত সঞ্চালন প্রচার করে ত্বকের গঠন এবং গুণমান উন্নত করতে সাহায্য করে। এই আসনটি দিনে 3 থেকে 5 বার অনুশীলন করলে ব্রণ, ব্রণ, বলি এবং নিস্তেজতা থেকে মুক্তি পাওয়া যায়।



উপরন্তু, এটি আপনার পা এবং নিতম্ব টোন করার সাথে সাথে আপনার কাঁধ এবং ঘাড় প্রসারিত করে। এটি থাইরয়েড এবং পেটের অঙ্গগুলিকে উদ্দীপিত করে। এটি স্ট্রেস উপশম করতে সাহায্য করে এবং মেনোপজের লক্ষণ কমায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ