Facebook , WhatsApp and Instagram Down Globally: জানা যাক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম গুলির বিবৃতি  

Facebook , WhatsApp and Instagram Down Globally



সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ফেসবুক, হোয়াটসঅ্যাপ এবং ইনস্টাগ্রাম সোমবার সন্ধ্যায় বিশ্বব্যাপী ব্যবহারকারীদের মধ্যে বিপর্যয়ের সম্মুখীন হয়েছে, ভারতে যারা রিপোর্ট করেছে যে তারা বার্তা পাঠাতে বা গ্রহণ করতে অক্ষম। ভারতে থাকা ব্যবহারকারীরা অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় প্ল্যাটফর্মে হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম এবং ফেসবুক ব্যবহার করতে অক্ষম ছিলেন। তাদের একটি "ফিড রিফ্রেশ করা যায়নি" বার্তা দিয়ে জানানো হয়েছিল।


ডাউনডেটেক্টর অনুসারে, একটি সাইট যা বিভ্রান্তি ট্র্যাক করে, প্রযুক্তিগত ত্রুটিটি রাত 9 টার দিকে (IST) ঘটেছিল।

#Instagramdown এবং #facebookdown হ্যাশট্যাগ ব্যবহার করে ব্যবহারকারীরা ফেসবুক এবং ইনস্টাগ্রামে অ্যাক্সেস করার ক্ষেত্রে তাদের সমস্যার কথা মাইক্রোব্লগিং সাইট টুইটারে লিখেছেন।

ফেসবুকের বক্তব্য:

আমরা জানি যে কিছু লোক আমাদের অ্যাপ এবং প্রোডাক্ট অ্যাক্সেস করতে সমস্যা পড়ছে। আমরা যত তাড়াতাড়ি সম্ভব স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনার জন্য কাজ করছি, এবং অসুবিধার জন্য আমরা দুঃখিত, ফেসবুক বলেছে।

হোয়াটসঅ্যাপের বিবৃতি:

“আমরা জানি যে কিছু মানুষ এই মুহূর্তে হোয়াটসঅ্যাপের সমস্যার সম্মুখীন হচ্ছে। আমরা স্বাভাবিক অবস্থায় ফেরানোর জন্য কাজ করছি এবং যত তাড়াতাড়ি সম্ভব এখানে একটি আপডেট পাঠাব, ”হোয়াটসঅ্যাপ জানিয়েছে।


পোর্টালটি দেখিয়েছে যে ফেসবুক এবং ইনস্টাগ্রামে সমস্যা রিপোর্ট করার 20,000 এরও বেশি ঘটনা রয়েছে। সোশ্যাল মিডিয়া জায়ান্টের তাত্ক্ষণিক মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপও 14,000 এরও বেশি ব্যবহারকারীর জন্য বন্ধ ছিল, যখন ফেসবুক মেসেঞ্জার প্রায় 3,000 ব্যবহারকারীর জন্য বন্ধ ছিল।