The Hottest Celebrity Bikini Moments of 2021: 2021 সালের হটেস্ট সেলিব্রিটি বিকিনি মুহূর্ত






বিকিনি বেবস! গ্রীষ্মের পুরোদমে, তারকারা তাদের সুন্দর স্যুট এবং স্পঙ্কি শৈলী প্রদর্শন করছে।

নিউড থেকে শুরু করে শরীরের গহনা সহ স্নানের স্যুট পর্যন্ত, এটা বলা নিরাপদ যে 2021 কিছু গুরুতর সেক্সি ছবি দেখেছে।

তারা বাড়িতে, পুলে বা ছুটিতে সূর্য স্নানে ইত্যাদি সুন্দর মুহূর্ত সেলিব্রিটিরা সারা বছর ধরে আমাদের ইনস্টাগ্রাম ফিডগুলিতে উষ্ণতা ছড়িয়ে চলেছে।

শান্না মোয়াকলার


একটি জিন্স শর্টের সাথে চিতাবাঘ-প্রিন্ট বিকিনিতে নিজের হটনেস শেয়ার করেছেন। "জঙ্গল অন্ধকার কিন্তু হীরা পূর্ণ," তিনি তার অক্টোবর 2021 ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশন দিয়েছেন।


ইভা লঙ্গোরিয়া





"মেক্সিকো থেকে, ভালবাসার সাথে," বেপরোয়া গৃহিণী অ্যালাম তার অক্টোবর 2021 ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশন দিয়েছেন। রোদে তাপানো ছবিতে, তিনি মেলিসা ওদাবাশের একটি আরাধ্য নীল বিকিনি পড়েছেন।

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস




গোলস ! 2021 সালের অক্টোবরে, অ্যানোমলি হেয়ারকেয়ার প্রতিষ্ঠাতা একটি লাল বিকিনিতে "পারফেক্ট ডে অফ" কাটিয়েছিলেন। বলিউডে খ্যাতি অর্জনের পর হলিউডেও নিজেকে প্রতিষ্ঠা করেছেন প্রিয়াঙ্কা। 

হেইলি বিবার





জাস্টিন বিবার তার স্ত্রীর বিকিনি বডিকে শ্যুট করেছিলেন। 2021 সালের সেপ্টেম্বরে ইনস্টাগ্রাম স্টোরিজের মাধ্যমে স্ত্রী হ্যালি বিবার সবুজ বিকিনি পড়া ছবি শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, "সুইট এন সেক্সি,। 

ক্রিস্টিন কুইন




দ্য সেলিং সানসেট তারকা Vip3r থেকে তার ছোট্ট কমলা রঙের বিকিনি একটি উজ্জ্বলভাবে আপগ্রেড করেছে৷ তিনি জেনিফার ফিশার জুয়েলারি এবং জারিয়ানাস জুয়েলস থেকে সোনার আংটি, বডি চেইন এবং কাফ সহ সাঁতারের পোশাকটি ব্যবহার করেছিলেন।

কুইন সেপ্টেম্বর 2021 ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশন দিয়েছেন, "🍊অরেঞ্জ হল নতুন কালো🍊


অড্রিনা প্যাট্রিজ

Audrina Patridge



বিকিনি-পরা হিলস অ্যালাম গ্রীষ্মের সবচেয়ে বেশি উপভোগ করেছে, হাতে একটি পানীয় নিয়ে ইয়টে আরাম করছে। "এটি একটি বিকিনি এবং বেলিনি ধরণের জীবন," তিনি একটি আগস্ট 2021 ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশন দিয়েছেন। প্যাট্রিজ এল স্পেস থেকে একটি কালো সাঁতারের পোষাক এবং সুইর্ল বুটিকের একটি গোলাপী কাপড় পড়েছেন৷.

অ্যাডিসন রাই





ইয়েহাও! একটি উলটো-ডাউন কালো বিকিনি টপ এবং বুট করার জন্য একটি কাউগার্ল টুপি পরা, TikTok তারকাকে খুব ট্রেন্ডি লাগছিল — এমনকি যখন সে খারাপ আবহাওয়ায় ধরা পড়েছিল। "ওহ বৃষ্টির সময়," তিনি তার আগস্ট 2021 ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশন দিয়েছেন।

লিলি রেইনহার্ট




2021 সালের আগস্টে ইনস্টাগ্রাম স্টোরিজে ওসেরি সুইমওয়্যার থেকে তার চুনের সবুজ সাঁতারের পোষাক পড়া ছবি শেয়ার করেছেন। "হ্যাঁ রঙিন বিকিনি পরতে," তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন।


ক্রিশেল স্টজ




হট সাদা! সেলিং সানসেট তারকা একটু সাদা বিকিনি পরে গ্রিসে ছুটি কাটাতে গিয়ে সূর্য তাপ নিচ্ছিলেন। "টুপিটি একটি কঠিন মাইকোনোসের কেনাকাটা ছিল👒🇬🇷🥰," তিনি তার আগস্ট 2021 ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশন দিয়েছেন।

সিডনি সুইনি




এটা আমাদের জন্য ম্যাচিং সেট! ইউফোরিয়া তারকাকে 437 x দ্য মেফেয়ার গ্রুপের একটি নীল এবং সবুজ মার্বেল-প্রিন্টের বিকিনিতে খুব চটকদার দেখাচ্ছিল, যেটি তিনি আগস্ট 2021 সালের একটি ইনস্টাগ্রাম পোস্টে শেয়ার করেছিলেন। 

অলিভিয়া রদ্রিগো





2021 সালের জুলাই মাসে, গায়ক তার ইনস্টাগ্রাম স্টোরিজে ফ্র্যাঙ্কিজ বিকিনি থেকে তার আশ্চর্যজনক অ্যাবস এবং কিউট স্যুট ছবি শেয়ার করেছিলেন। তিনি ব্র্যান্ডের টাটাম টেরি ট্রায়াঙ্গেল বিকিনি টপ, $80 এবং টিয়া টেরি স্ট্রিং বিকিনি বটম, $80 পরেছিলেন।

হেইলি বাল্ডউইন




অবকাশ মোড! মডেলটি 2021 সালের জুনে ইনস্টাগ্রামে তার স্বামী জাস্টিন বিবারের সাথে তার গ্রীস যাত্রার একটি সেক্সি বিকিনি ছবি সহ ছবিগুলির একটি সিরিজ ভাগ করে নিয়েছিল।

বাল্ডউইন ছিলেন গ্রীষ্মের শৈলীর প্রতিকৃতি, ট্রায়াঙ্গল থেকে তার ঝকঝকে সবুজ সাঁতারের পোষাকটি স্তরযুক্ত সোনার নেকলেস এবং হুপ কানের দুলের সাথে যুক্ত করেছিলেন।


ডেলিলাহ বেলে হ্যামলিন





8 ই মার্চ, মডেলটি একটি কলঙ্কজনক স্ন্যাপ শেয়ার করেছেন, আন্তর্জাতিক নারী দিবসের সম্মানে একটি ইটি-বিটি বিকিনি বটম ছাড়া আর কিছুই পরেনি।

তিনি টপলেস ইনস্টাগ্রামে ক্যাপশন দিয়েছেন, “আমার পরিচিত সকল শক্তিশালী, আত্মবিশ্বাসী, স্মার্ট, সৃজনশীল এবং আশ্চর্যজনক নারীদের আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা। মহিলারা কীভাবে একে অপরকে উপরে তুলতে পারে তা দেখতে খুব ভালো লাগছে। আমি জানি যে কখনও কখনও একজন মহিলা হওয়া কতটা কঠিন হতে পারে তবে আমি আমার সমস্ত আশ্চর্যজনক বন্ধু এবং পরিবার এবং আমি যাদের অনুসরণ করি তাদের জন্য আমি খুব গর্বিত যাকে আমি প্রতিদিন বেঁচে থাকার পরিবর্তে উন্নতি করতে দেখি। তোমাকে ভালবাসি xx। ”…