৩ নাম্বারে থাকা Addison Rae এর একাউন্ট বন্ধ করলো TikTok ! 

Addison Rae


টিকটকের সুপারস্টার অ্যাডিসন রে (Addison Rae)-কে বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে নিষিদ্ধ করা হয়েছিল, যদিও তার অ্যাকাউন্টটি পুনরুদ্ধার করা হয়েছে। আর এই নিয়েই শুরু হয়েছে সমালোচনা। 


Addison Rae



21 বছর বয়সী অ্যাডিসন রে (Addison Rae), তার লক্ষ লক্ষ অনুগামীদের কাছে এই সংবাদটি টিকটকের একটি বার্তার স্ক্রিনশট টুইট করে ঘোষণা করেছিলেন, "আমাদের কমিউনিটি নির্দেশিকাগুলির একাধিক লঙ্ঘনের কারণে আপনার অ্যাকাউন্ট স্থায়ীভাবে নিষিদ্ধ করা হয়েছিল।"

Addison Rae


অ্যাডিসন রে (Addison Rae) খুব কম সময়ের মধ্যে নাচের ভিডিও পোস্ট করে নিজের জন্য একটি নাম তৈরি করেছিলেন, অবশ্য  ব্যান্ড হওয়ার সময় নিজেকে নিয়ে মজাই করেছিলেন, তিনি লিখেছিলেন, "চাকরি পাওয়ার ভাল সময়।"


কিন্তু সাময়িক সময়ের জন্য কেন বন্ধ করা হয়েছিলো অ্যাডিসন রে (Addison Rae) এর টিকটক (tiktok)  সেই কারণ এখনো জানান নি রে। ইন্টারনেট স্লুথরা মনে করেন যে তিনি একটি ভিডিও পোস্ট করার জন্য বুট পেয়েছিলেন যেখানে তিনি তার কাপড় পরা ডেরিয়ার দিকে ক্যামেরা প্যান করেছিলেন।


অবশ্য শুক্রবার সকাল নাগাদ, তার অ্যাকাউন্টটি পুনরায় সক্রিয় করা হয়েছিল এবং তিনি পুনরায় টিকটক (tiktok) প্লাটফর্মে ফিরে এসেছেন। 

প্রসঙ্গত  ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম টিকটকে (tiktok) ৮৫ মিলিয়ন ফলোয়ার থাকা রায়, চার্লি ডি অ্যামেলিও (১২৬.১ মিলিয়ন ফলোয়ার) এবং খাবি ল্যামের (১১৬.১ মিলিয়ন ফলোয়ার) পরে তৃতীয়-সর্বাধিক অনুসরণ করা একজন টিকটকার।