বিকিনি ও মাস্ক পরে বিমানবন্দরে মহিলা, Viral Video





মার্কিন যুক্তরাষ্ট্রে মায়ামি বিমানবন্দরে ঠিক বিকিনি এবং মাস্ক পরা এক মহিলার হাঁটার একটি ভিডিও ইন্টারনেটে ঝড় তুলেছে। হিউম্যানস অফ স্পিরিট এয়ারলাইন্স নামে একটি প্রোফাইল ইনস্টাগ্রামে শেয়ার করার পর ভিডিওটি ভাইরাল হয়ে যায় এবং ক্যাপশনের লেখা হয়, “অন্তত সে মাস্ক পরে আছে”।


সংক্ষিপ্ত ভিডিও ক্লিপে দেখা গেছে এক মহিলা জলপাই-সবুজ বিকিনি পরা, একটি মাস্ক এবং একটি ব্যাকপ্যাক এবং একটি হ্যান্ডব্যাগ বহন করে বিমানবন্দর দিয়ে হেঁটে যাচ্ছেন। ভাইরাল ভিডিওতে একটি ক্যাপশনে উল্লেখ করা হয়েছে এবং এতে বলা হয়েছে, "যখন আপনি দুপুরে পুল পার্টি করবেন এবং বিকেল ৪ টায় স্পিরিট এয়ারলাইন্সের ফ্লাইট ধরবেন,"


ভাইরাল ভিডিওটি নেটিজেনদের কাছ থেকে অনেক মজার প্রতিক্রিয়া পেয়েছে এবং যখন অনেক ব্যবহারকারী বলেছেন যে মহিলাটি মাস্ক পরে সিডিসি নির্দেশিকা অনুসরণ করছে, তখন আরও অনেকে বলেছিলেন যে তাকে অবশ্যই বিমানে চড়তে বাধা দেওয়া হয়েছিল। যদিও মহিলা স্পিরিট এয়ারলাইন্সের ফ্লাইটে চড়ছিল কিনা সে বিষয়ে কোনো প্রতিবেদন পাওয়া যায়নি, মার্কিন বিমান সংস্থাটি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের জন্য একটি মজার বিষয় হয়ে উঠেছে, যারা প্রায়শই স্পিরিট ফ্লাইটে উন্মাদনা পোস্ট করে।


গ্রীষ্মের শুরুতে স্পিরিট এয়ারলাইন্সের চুক্তিতে বলে হয়েছিল, "একজন অতিথিকে বিমানে চড়ার অনুমতি দেওয়া হবে না অথবা যদি উক্ত অতিথি ... খালি পায়ে বা পর্যাপ্ত পরিহিত পোশাকের হয়, অথবা যার পোশাক অশ্লীল, অশ্লীল বা আপত্তিকর হয়, তাহলে তাকে বিমান ছাড়ার প্রয়োজন হতে পারে"