তৃণমূলের মিছিলে চুলের মুঠি ধরে মহিলাদের মারপিট


মহিলাদের মারপিট



নিজস্ব প্রতিনিধি, আসানসোল: দেশ জুড়ে দিন দিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম। পাশাপাশি বাড়ছে পেট্রোল, ডিজেল সহ অন্যান্য পেট্রো পণ্যের দামও। আর সেই মূল্য বৃদ্ধির প্রতিবাদে শুক্রবার কুলটিতে রাস্তায় নামে তৃণমূল কংগ্রেস। এদিন তৃণমূল কংগ্রেস কুলটি ব্লকের তরফ থেকে মিছিল বের করা হয় এই প্রতিবাদ মিছিল। এদিকে লছিপূর মোড় থেকে নিয়ামতপুর বাজার পর্যন্ত যাবার কথা ছিল ওই মিছিলের। কিন্তু মিছিল যখন নিয়ামতপুর পেট্রোল পাম্প পর্যন্ত যায় সেইসময়ই মিছিলের ভেতরে ব্যাপক বিশৃঙ্খলা সৃষ্টি হয়। আর সেই মিছিলের মধ্যে থাকা দুই মহিলার মধ্যে চুলের মুঠি ধরে মারপিট হতে দেখা যায়। পরে তৃণমূলের অন্যান্য কর্মীরা ওই দুই মহিলা সমর্থকদের সরিয়ে দিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

যদিও স্থানীয় তৃণমূল নেতা পূর্ণেন্দু রায় এবিষয়ে বলেন এই ঝামেলা তুলে ধরার কোনো দরকার নেই। মিছিলে হাঁটতে হাঁটতে পায়ে পায়ে লেগে যায়, এটা এমন কিছু ইস্যু নয়। আমরা মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক আমাদের দলে কোন সমস্যা নেই। তিনি আরও বলেন ওই গুলো ওদের ব্যক্তিগত হতে পারে। ওই গুলো কোনো ব্যপার নয়।

এদিনের মিছিলে পশ্চিম বর্ধমান জেলা তৃণমূলের চেয়ারম্যান উজ্জ্বল চ্যাটার্জি সহ অন্যান্য নেতৃত্বরা উপস্থিত ছিলেন। কিন্তু তার পরেও এদিনের এই বিশৃঙ্খলা নিয়ে উঠছে প্রশ্ন।