‘অবশেষে বিজেপির রাজ্য সভাপতি একজন উচ্চশিক্ষিত’, দিলীপ ঘোষকে খোঁচা বাবুলের

‘অবশেষে বিজেপির রাজ্য সভাপতি একজন উচ্চশিক্ষিত’, দিলীপ ঘোষকে খোঁচা বাবুলের





সদ্য দল বদল করেছেন বাবুল সুপ্রিয়। এতদিন গেরুয়া শিবিরে থাকলেও এখন তিনি ঘাসফুলের। আর ঘাসফুল শিবিরে যোগ দেওয়ার পরেরদিনই রাজ্য সভাপতি পদ থেকে দিলীপ ঘোষকে সড়িয়ে ড. সুকান্ত মজুমদারকে রাজ্য সভাপতি করে বিজেপি। নয়া বিজেপি রাজ্য সভাপতিকে অভিনন্দন জানান বাবুল খোঁচা দেন প্রাক্তন রাজ্য সভাপতিকেও।


বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) নাম উল্লেখ না করে এদিন টুইটারে দিলীপ ঘোষকে খোঁচা দিয়ে বিজেপির রাজ্য সভাপতি প্রসঙ্গে বাবুল লেখেন, “যাক অবশেষে একজন উচ্চশিক্ষিত মানুষ বিজেপির রাজ্য সভাপতি হল। সুকান্তর জন্য আমার অনেক শুভেচ্ছা রইল.. এটাই কাম্য যে রাজনৈতিক বৈরিতা যেন শত্রুতা না হয়।”


রাজনৈতিক মহল মনে করছেন, সুকান্ত মজুমদার অধ্যাপনার সঙ্গে যুক্ত তাঁকে উচ্চ শিক্ষিত বলতেই পারেন কিন্তু সুকৌশলে বাবুল প্রাক্তন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে কটাক্ষ করেছেন বলেই মনে করা হচ্ছে।


বাবুল সুপ্রিয় এবং দিলীপ ঘোষের সম্পর্ক যে মোটেও মধুর নয়, তা সকলেরই জানা। বাবুল মন্ত্রীত্ব হারানোর পর শ্লেষের প্রকাশ করেছিল বাবুল। বাবুল-দিলীপের টুইট রিটুইট যুদ্ধ দেখেছিল নেট পাড়া। গেরুয়া শিবিরের একাংশের মতে, বাবুলকে নিয়ে দিলীপের বিভিন্ন মন্তব্য দলের কেন্দ্রীয় নেতৃত্ব ভালভাবে নেয়নি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ