সমুদ্র সৈকতের ফ্যাশনে তাক লাগালেন Mouni Roy, See her Hot Picture





মৌনি রায় নিয়মিতভাবে তার ভক্তদের ইনস্টাগ্রামে সব ধরণের টকটকে চেহারা দিয়ে থাকেন। সে কখনোই কোনো ধরনের পোশাকে চমকপ্রদ হতে ব্যর্থ হয় না, তা সে জাতিগত বা সহজ সরল এবং সেক্সি।



তার সাম্প্রতিক সমুদ্র সৈকত চেহারা ভিন্ন নয় এবং ইতিমধ্যে অনেকের মন জয় করেছে। অভিনেত্রী তার সৈকত ফটোশুটের ঝলক শেয়ার করেছেন ইনস্টাগ্রামে এবং তিনি তার সহজ বাতাসের পোশাকের সাথে পুরোপুরি সৈকত ফ্যাশন লক্ষ্যগুলি পরিবেশন করছেন।



মৌনি একটি হালকা সবুজ টায়ার্ড টুল ম্যাক্সি ড্রেস পরেছিলেন যা তিনি সোনার হুপ কানের দুল দিয়ে সাজিয়েছিলেন। মেকআপের ক্ষেত্রে, তিনি নগ্ন ঠোঁটের ছায়া, গলা লাল এবং কিছু আইলাইনার দিয়ে তার চেহারা ফুটিয়ে তুলেছেন।



মৌনির পোশাকটি অনুরাধা খুরানার অনুকির ব্র্যান্ডের। তার ম্যাক্সি পোষাকের সাথে, মৌনি সূর্য ডোবার জন্য প্রস্তুতির অপেক্ষায় এবং একটি সুন্দরী দেবীর চেয়ে কম কিছু দেখতে লাগছিল না তাঁকে। তিনি সমুদ্র সৈকতে হেঁটে যাওয়ার একটি ভিডিওও শেয়ার করেছেন, যখন তার টকটকে চেহারা ফুটে উঠেছে।


মৌনি রায় গোল্ড, রোমিও আকবর ওয়াল্টার এবং মেড ইন চায়না ছবিতে অভিনয় করেছিলেন। তিনি কিউঙ্কি সাস ভি কখনো বহু থি, ডেভন কে দেব মহাদেব এবং নাগিনের মতো টেলিভিশন শোতেও উপস্থিত ছিলেন।