কাশ্মীর থেকে ছবি শেয়ার করে সর্বধর্ম সম্ভভ (Sarv Dharm Sambhav)-র বার্তা দিলেন Sara Ali Khan




সারা আলি খান বেশ কিছুদিন হলিডে মোডে ছিলেন। মালদ্বীপে আনন্দঘন সময় কাটানোর পর, অভিনেত্রী কাশ্মীরে কিছুটা শান্তি উপভোগ করছেন। বুধবার, ২২ সেপ্টেম্বর, অভিনেত্রী বিভিন্ন ধর্মীয় স্থানে তার পরিদর্শন থেকে নিজের ছবি এবং ভিডিও পোস্ট করেছেন। মন্দির থেকে মসজিদ পর্যন্ত, তিনি সর্বধর্ম সম্ভভ-র বার্তার উপর জোর দিয়েছিলেন।



সারা আলি খান মালদ্বীপে সূর্য, সমুদ্র এবং বালি উপভোগ করেছেন। এখন, তার কাশ্মীরের ছুটিতে, সে কিছুটা প্রশান্তি চাইছে। অভিনেত্রী বিভিন্ন উপাসনালয় পরিদর্শন করেছেন এবং ইনস্টাগ্রামে ফটো এবং ভিডিওগুলি তার ভক্ত এবং অনুগামীদের সাথে ভাগ করেছেন।



তিনি পোস্টের ক্যাপশনে লিখেছেন, “আগর ফেরদৌস বার রু-ই জমিন আস্ত, হামিন আস্ত-ও-হামিন আস্ত-ও হামিন আস্ত। যদি পৃথিবীতে একটি স্বর্গ থাকে, এটি এই, এটি এই, এটি এই। সর্বধর্ম সম্ভভ ’ #কাশ্মীর #জান্নাত #শান্তি #মেরাভারতমহান (sic)।"



কাজের ফ্রন্টে, সারা আলি খানকে পরবর্তীতে দেখা যাবে আত্রঙ্গি রে-তে। একটি আন্ত সংস্কৃতিক প্রেমের গল্প, ছবিটি পরিচালনা করেছেন আনন্দ এল রাই। সারাকে আসন্ন ছবিতে অক্ষয় কুমার এবং ধনুশের সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে।



সারা আলি খান তার কাশ্মীর ভ্রমণের আপডেট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। শেশনাগ লেক পরিদর্শন করার পর, তিনি একগুচ্ছ ছবি এবং ভিডিও শেয়ার করেছেন।