চিরঞ্জীবীর 'ভোলা শঙ্কর'-কে কেন প্রত্যাখান করেছেন Sai Pallavi? জানালেন নিজেই 





সাই পল্লবী পরিচালক মেহের রমেশের ভোলা শঙ্করে মেগাস্টার চিরঞ্জীবীর সঙ্গে অভিনয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন। লাভ স্টোরি-এর প্রাক-প্রকাশ অনুষ্ঠানে, অভিনেত্রী প্রকাশ করলেন কেন তিনি বড় সুযোগটি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। ভোলা শঙ্কর তামিল ব্লকবাস্টার, বেদালমের একটি অফিসিয়াল তেলুগু রিমেক। সিরুথাই শিভা পরিচালিত এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন থালা অজিথ এবং লক্ষ্মী মেনন।



সাই পল্লবী অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার আসন্ন ছবি, লাভ স্টোরি মুক্তির জন্য। শেখর কামমুলা পরিচালিত, প্রেমের গল্পে নাগা চৈতন্যকে নায়ক হিসেবে দেখা যাবে। একাধিকবার পিছিয়ে দেওয়া ছবিটি অবশেষে ২৪ সেপ্টেম্বর দিনের আলো দেখতে পাবে।


মুক্তির আগে, নির্মাতারা একটি প্রাক-মুক্তির আয়োজন করেছিলেন, যেখানে মেগাস্টার চিরঞ্জীবী এবং আমির খান উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে কথা বলতে গিয়ে চিরঞ্জীবী প্রকাশ করলেন যে তিনি সাই পল্লবীর সঙ্গে একটি রোমান্টিক ছবি করতে চান। তিনি ভোলা শঙ্করকে প্রত্যাখ্যান করার বিষয়েও মুখ খুললেন।



চিরঞ্জীবী বলেন, "সাই পল্লভীকে ভোলা শঙ্করে আমার ছোট বোনের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল। আমি খুশি যে তিনি ছবিটি প্রত্যাখ্যান করেছেন কারণ আমি তার সঙ্গে একটি রোমান্টিক ছবি করতে চাই। আমি তার সঙ্গে একটি দ্বৈত গান করতে চাই। সে আমার ছোট বোনের চরিত্রে অভিনয় করলে এটা নষ্ট করে দিত। "



চিরঞ্জীবীর কথা শুনে সাই পল্লবী হতবাক হয়ে বলেন, "আমি সাধারণত রিমেক করতে ভয় পাই, তাই আমি ভোলা শঙ্করে না বলেছিলাম। অন্যথায়, আপনার সাথে কাজ করার সুযোগ কেন মিস করব। আমি যেখানেই যাই না কেন, আমি আপনার সাথে দেখা করেছি কিনা জিজ্ঞাসা করা হয়। কিছুক্ষণ আগে, যখন আমি রাম চরণের সাথে দেখা করেছি, আমি ভাবছিলাম কখন আমি আপনার সাথে দেখা করব। আমি আপনার সাথে কাজ করে সম্মানিত হব, স্যার। "




ভোলা শঙ্কর হল তামিল চলচ্চিত্র বেদালমের তেলেগু রিমেক। তেলেগু সংস্করণটি পরিচালনা করেছেন মেহের রমেশ এবং প্রযোজনা করেছেন অনিল সানকারা। মেগাস্টার চিরঞ্জীবীর 66 তম জন্মদিনে (22 আগস্ট) মহেশ বাবু ভোলা শঙ্করের প্রথম ঝলক উন্মোচন করেছিলেন। মেহের রমেশের সঙ্গে এটি চিরঞ্জীবীর প্রথম সিনেমা।


সাই পল্লবী প্রস্তাব প্রত্যাখ্যান করার পর, কীর্তি সুরেশকে চিরঞ্জীবীর বোনের চরিত্রে আনা হয়েছিল।