PCB-র চেয়ারম্যান হলেন রমিজ রাজা 




পাকিস্তানের সাবেক ক্রিকেটার রমিজ রাজা বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হওয়ার পর তিন বছরের জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান হিসেবে সর্বসম্মতিক্রমে নির্বাচিত হয়েছেন। পিসিবি নির্বাচন কমিশনার এবং অবসরপ্রাপ্ত বিচারপতি শেখ আজমত সোমবার ন্যাশনাল হাই পারফরমেন্স সেন্টারে একটি বিশেষ সভায় সভাপতিত্বে রাজা পিসিবি চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেন।


রাজা,আসাদ আলি খানের সাথে, পিসিবি পৃষ্ঠপোষক, প্রধানমন্ত্রী ইমরান খান তিন বছরের মেয়াদের জন্য ২৭ আগস্ট বোর্ড অব গভর্নরস-এ মনোনীত হন। তন্ত্র সদস্যদের সাথে যোগ দিচ্ছেন আসিম ওয়াজিদ জাওয়াদ, আলিয়া জাফর, আরিফ সাঈদ, জাভেদ কুরেশি এবং প্রধান নির্বাহী ওয়াসিম খান।


তিনি বলেন, “পিসিবির চেয়ারম্যান হিসেবে আমাকে নির্বাচিত করার জন্য আমি আপনাদের সকলের প্রতি কৃতজ্ঞ এবং মাঠের ভিতরে এবং মাঠের বাইরে পাকিস্তান ক্রিকেটকে আরো সমৃদ্ধ ও শক্তিশালী করতে আপনার সাথে কাজ করার জন্য উন্মুখ। স্পষ্টতই, একজন প্রাক্তন ক্রিকেটার হিসাবে, আমার অন্যান্য অগ্রাধিকার হবে আমাদের অতীত এবং বর্তমান ক্রিকেটারদের কল্যাণের দিকে নজর দেওয়া। খেলাটি ক্রিকেটারদের নিয়ে এবং সবসময়ই থাকবে এবং যেমন, তারা তাদের মূল প্রতিষ্ঠান থেকে আরো স্বীকৃতি এবং সম্মান পাওয়ার যোগ্য, ”রাজা পিসিবি -র এক বিজ্ঞপ্তিতে পরিচালনা পর্ষদকে বলেন।


পিসিবির ৩৬ তম চেয়ারম্যান, রাজা চতুর্থ প্রাক্তন ক্রিকেটার যিনি ইজাজ বাট, জাভেদ বুরকি এবং আবদুল হাফিজ কারদার এর পরে এই পদে নিয়োগ পান।