বিজেপি-তে যোগ দিচ্ছেন পাঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং? 





পাঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং বৃহস্পতিবার তাঁর বিজেপিতে যোগ দেওয়ার গুজব উড়িয়ে দিয়ে বলেছেন যে তিনি বিজেপি দলে যোগ দেবেন না এবং কংগ্রেসের সঙ্গেই চলতে চান না। তিনি বলেছিলেন যে সিনিয়র নেতাদের পুরোপুরি উপেক্ষা করা এবং কথা বলার সুযোগ দেওয়া হয়নি বলে গ্র্যান্ড পুরানো দলটি নীচে নেমে যাচ্ছে।




তার সাম্প্রতিক দিল্লি সফরের সময়, সিং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে এবং এনএসএ অজিত দোভালের সাথে দেখা করেছিলেন, তাতেই জল্পনা চলে যে তিনি কংগ্রেস দলের সাথে বিচ্ছেদ করছেন এবং বিজেপি বা তার নিজস্ব আঞ্চলিক দলে যোগ দিতে পারেন যা ভবিষ্যতের সম্ভাবনাকে ক্ষতিগ্রস্ত করতে পারে।




তার মিডিয়া উপদেষ্টা পরে স্পষ্ট করেন যে সিং এবং শাহ কেন্দ্রের বিতর্কিত নতুন কৃষি আইন নিয়ে আলোচনা করেছিলেন যা ব্যাপক কৃষক আন্দোলনের সূত্রপাত করেছিল। "দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সাথে দেখা হয়েছিল। #ফার্ম ল-র বিরুদ্ধে দীর্ঘায়িত কৃষকদের আন্দোলন নিয়ে আলোচনা করেন এবং ফসল বৈচিত্র্যতে পাঞ্জাবকে সহায়তা করার পাশাপাশি আইন বাতিল এবং এমএসপির গ্যারান্টি দিয়ে জরুরিভাবে সংকট সমাধানের আহ্বান জানান। "