অসুস্থ মুকুল রায়, ভর্তি SSKM -এ





তৃণমূল কংগ্রেসের (টিএমসি) প্রবীণ নেতা মুকুল রায়কে কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার মুকুল রায়কে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


বৃহস্পতিবার এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মুকুল রায় তার নিরাপত্তা কর্মী এবং অন্যান্যদের সাথে ছিলেন। মুকুল রায়কে হাসপাতালে ভর্তির জন্য হাঁটতে দেখা গেছে, তার নিরাপত্তা কর্মকর্তারা ঘিরে রেখেছে।


উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর রুমে ভর্তি রয়েছেন কৃষ্ণনগর উত্তরের বিধায়ক। হাসপাতাল সূত্রে খবর, মুকুল রায়ের অসুস্থতা সম্পর্কে জানতে বিভিন্ন বিভাগের চিকিত্সকদের নিয়ে মাল্টি ডিসিপ্লিনারি টিম গঠন করা হয়েছে। বিধায়ককে পরীক্ষা করা হচ্ছে। শরীরে সোডিয়াম-পটাশিয়ামের তারতম্য ঘটেছে নাকি, স্নায়ুঘটিত কোনও সমস্যা রয়েছে, তা খতিয়ে দেখবেন চিকিৎসকরা।


জুন মাসে, মুকুল রায়, যিনি বিজেপি বিধায়ক এবং সর্বভারতীয় সহ-সভাপতি ছিলেন তিনি টিএমসিতে ফিরে আসেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন তৃণমূল কংগ্রেস দল ছেড়ে বিজেপি শিবিরে যোগ দেওয়ার চার বছর পর ফের তিনি তৃণমূলে ফেরেন।


67 বছর বয়সী মুকুল রায়ের ঘনিষ্ঠরা বলছেন, প্রবীণ টিএমসি নেতা একটু দিশেহারা হয়ে পড়েছেন, বিশেষ করে জুলাইয়ে তার স্ত্রীর মৃত্যুর পর।


এটি গত কয়েক মাস আগে টিএমসিকেও অনেক বিব্রত করেছে যখন মুকুল রায় বলেছিলেন যে এখনই নির্বাচন হলে বিজেপি কৃষ্ণনগর উপনির্বাচনে জয়লাভ করবে।