স্ত্রী নেই, আবেগপূর্ণ শ্রদ্ধা জানিয়ে মেয়েকে নিয়ে মাতৃত্বকলীন ছবি পুনরায় শ‍্যুট স্বামীর 






স্ত্রীর প্রতি স্বামীর অগাত ভালোবাসার ছাপ বুঝি এই। অন্তসত্ত্বা স্ত্রীকে নিয়ে মেটারনিটি ফটোশুট করেছিলেন পেশায় শিক্ষক জেমস। কিন্তু এ আগের কথা। কেটেছে সময়। চলে গেছে স্ত্রী। কিন্তু স্ত্রীর স্মৃতিকে আগলে রাখতে মেয়েকে নিয়ে একই ছবি শ‍্যুট করলেন স্বামী।





অগাস্টে নিজের একমাত্র মেয়ে এডলিনের জন্মদিন উদযাপন করেছেন। সন্তানের প্রথম জন্মদিন স্মরণীয় করে রাখতে চান সকল মা-বাবা। গর্ভবতী স্ত্রীর সঙ্গে তোলা ছবিই রিক্রিয়েট করেছেন জেমস অলভারেজ।





জেমসের স্ত্রী ইয়েসেনিয়া আগুইলার হাঁটতে বের হওয়ার সময় গাড়ির ধাক্কায় মারা যান। এক বছর আগে মৃত্যুর সময় তিনি 35 সপ্তাহের গর্ভবতী ছিলেন। শিশুটিকে বাঁচাতে ডাক্তারদের একটি জরুরী সি-সেকশন করতে হয়েছিল এবং অলৌকিকভাবে তিনি অক্ষত ছিলেন।




৩৭ বছর বয়সী জেমস তার প্রয়াত স্ত্রীর প্রতি শ্রদ্ধা নিবেদন করে, তার মেয়ের সঙ্গে স্ত্রীর মাতৃত্বকালীন শুট করা ছবি পুনরায় তৈরি করেছিলেন। যাইহোক, এবার তার প্রথম জন্মদিনে তার মেয়ে অ্যাডালিনের সাথে ছিল। ছোট্টটি একটি সুন্দর গোলাপী পোশাক পরেছিল যেমনটি তার মা শুটের সময় পরেছিলেন।





অ্যাডালিন, আমি জানি যদি তোমার মা এখানে থাকত, তাহলে সে জীবিত সবচেয়ে সুখী ব্যক্তি হত। সে তোমার জন্মদিন উদযাপন করতে খুব উত্তেজিত হবেন, জেমস তার পোস্টের ক্যাপশনে লিখেছিলেন। 




ইতিমধ‍্যে এই ছবি ভাইরাল হয়েছে নেট পাড়ায়। ইমোশনাল ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। স্পর্শকাতর শ্রদ্ধা নিবেদন করে নেটিজেনরা কান্নায় ভেঙে পড়েছেন।

বিয়ের ছবি 




একজন ব্যবহারকারী বলেন, "এটা খুবই সুন্দর। এটা আমাকে কাঁদাতে চায়।" আরেকজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, "এটি আমার হৃদয়কে ছুঁয়ে গেল। সুন্দর ছবি।"