মহালয়ার পূণ্যপ্রভাতে দেবী কুশমন্ডা রূপে দেখা দেবে ঊষসী 

Actress Ushasi Ray




হাতে আর মাত্র কয়েকটা দিন। তারপরেই মর্ত্যে বেজে উঠবে দেবীর আগমনী। আগমনীর সুরে আকাশ-বাতাস মুখরিত হবে। উদ্বেলিত হবে মা মেনকা-কন্যার আগমনের অপেক্ষায় দরজায় দাড়িয়ে থাকবে পিতা গিরিরাজ। মহালয়া মানেই মা দুর্গার আগমন। আর এই শুভ মুহূর্তে কালারস বাংলার পর্দায় আসতে চলেছে 'নবরূপে মহাদুর্গা'। অনুষ্ঠানটি দেখা যাবে ৬ই অক্টোবর ভোর ৫টায়।


নবরূপে মহাদুর্গায় দেবী কুশমন্ডা (Devi Kushmanda) রূপে দেখা যাবে টলিউডের অভিনেত্রী Most Desirable Women On Television 2020 -ঊষসী রায়কে।


আশুতোষ কলেজ থেকে ইতিহাসে স্নাতক হওয়ার পর ২০১৫ সালে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মিলন তিথি’র মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন ঊষসী। এরপর জি বাংলায় ‘বকুল কথা’ সিরিয়ালে বকুলের চরিত্রে অভিনয় করে নজর কাড়েন। ‘বকুল কথা’ শেষ হয়ে যাওয়ার পর মহিলা ডাক্তার কাদম্বিনী (kadambini ganguly)-র জীবনী অবলম্বনে তৈরী ধারাবাহিক ‘কাদম্বিনী’তে অভিনয় করছিলেন।

credit: ushasi roy instagram



অভিনেত্রী ঊষসী রায় (Ushashi Ray) একের পর এক ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন ভক্তদের জন্য। সম্প্রতি তিনি একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন যাতে তাঁকে সম্পূর্ণ সাদা রঙের পোশাকে দেখা যাচ্ছে।

credit: ushasi roy instagram



এই রিলটি অবশ্য অনেক দিন আগে বানিয়েছেন ঊষসী। রিলটিতে ঊষসী বাদশা (Badshah) ও আস্থা গিল (astha gill)-এর গাওয়া জনপ্রিয় গান ‘পানি পানি’ ব্যবহার করেছেন। ঊষসীর এই রিলটি নেটদুনিয়ায় অল্প সময়ের মধ্যেই যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে। Most Desirable Women On Television 2020-  হিসাবে ঊষসীর নাম উঠে আসে।

credit: ushasi roy instagram



ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর অনুগামী সংখ্যা 708K। অনুগামীদের উদ্দেশ্যে নিত‍্যনতুন ফটোশুট করে নানান ছবি ও ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। যা শেয়ার হবার পর ভাইরাল হয়ে পরে নেট মাধ্যমে। কখনো সাদা অন্তর্বাস পরে হাজির হয়ে মনে কেড়েছে ভক্তজনের। তো কখনো আবার ভেজা শরীরে বোল্ড লুকে কালবৈশাখী ঝড় সৃষ্টি করেছে নিমেষেই। যতদিন যাচ্ছে ততই যেন বোল্ডনেসের মাত্রা বেড়ে চলেছে ঊষসীর।