KKR vs RCB Dream11 Prediction,  VIVO IPL, 2021- সম্ভাব্য একাদশ, খেলার গতিবিধি 

KKR vs RCB Dream11 Prediction, Fantasy Cricket Tips, Playing XI, Pitch Report, Dream11 Team, Injury Update – VIVO IPL, 2021


KKR বনাম RCB ড্রিম 11 পূর্বাভাস, ফ্যান্টাসি ক্রিকেট টিপস, প্লেয়িং ইলেভেন, পিচ রিপোর্ট, ড্রিম 11 টিম, ইনজুরি আপডেট - ভিভো আইপিএল, 2021

VIVO IPL 2021 টুর্নামেন্টের 31 তম ম্যাচ KKR বনাম RCB এর মধ্যে 20 সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। এই ম্যাচটি আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এই ম্যাচ শুরু হবে সন্ধ্যা সাড়ে সাত টায় (IST)। স্টার স্পোর্টস নেটওয়ার্ক, হটস্টার এ এই ম্যাচের সরাসরি সম্প্রচার এবং আপডেট পাওয়া যাবে।

ম্যাচ প্রিভিউ(Match Preview):

এই টুর্নামেন্টে উভয় দলের পারফরম্যান্সের তুলনা করলে, KKR টিম টুর্নামেন্টের প্রথম ৭ টি ম্যাচের মধ্যে মাত্র ২ টি ম্যাচ জিততে সক্ষম হয়েছে এবং ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে সপ্তম অবস্থানে রয়েছে। দলের বাজে পারফরম্যান্সের মূল কারণ হচ্ছে দলের প্রধান খেলোয়াড়দের খারাপ ফর্ম। এই টুর্নামেন্টের দ্বিতীয় লিগে, দল তার মূল খেলোয়াড়দের (Eoin Morgan, Andre Russell) কাছ থেকে ভালো পারফরম্যান্স আশা করে। কেকেআরকে যদি এই টুর্নামেন্টে তাদের আশা বাঁচিয়ে রাখতে হয়, তাহলে তাদের প্রত্যেক ম্যাচে ভালো পারফর্ম করতে হবে।


অন্যদিকে, RCB এই টুর্নামেন্টের প্রথম লিগে দুর্দান্ত পারফরম্যান্স করেছে, 7 টি ম্যাচের মধ্যে 5 টি জিতেছে এবং 10 পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে তৃতীয় অবস্থানে রয়েছে। আরসিবি দলে কিছু গুরুত্বপূর্ণ পরিবর্তন করা হয়েছে, যার কারণে দলটি এখন বেশ পারফর্মান্স দেখাচ্ছে। আজকের ম্যাচেও দল ভালো পারফর্ম করার অভিপ্রায় নিয়ে মাঠে নামবে, যদি দুই দলই তাদের সামর্থ্য অনুযায়ী পারফর্ম করে, তাহলে এই ম্যাচে দুই দলের মধ্যে তুমুল প্রতিযোগিতা হতে পারে।


আবহাওয়া রিপোর্ট (Weather report): 

আকাশ খুব পরিষ্কার থাকবে বলে আশা করা হচ্ছে।   তাপমাত্রা 36 ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে থাকবে বলে আবহাওয়া দপ্তর সূত্রে খবর। 

পিচ রিপোর্ট (Pitch Report):

যদি আমরা গত কয়েকটি ম্যাচের দিকে তাকাই, তাহলে এই পিচটি ব্যাটিং বান্ধব বলে মনে হয়েছে। এই পিচে ফাস্ট বোলাররাও প্রথম ইনিংসে সাহায্য পান। শিশির ফ্যাক্টর দ্বিতীয় ইনিংসে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে, তাই এই পিচে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্তই সঠিক সিদ্ধান্ত হবে।

প্রথম ইনিংসের গড় স্কোর (Average first innings score):

এই পিচে প্রথম ইনিংসের গড় স্কোর হয়েছে প্রায় 163 রান।

রেকর্ড তাড়া (Chasing record):

দ্বিতীয় ইনিংসে ব্যাটিংটা একটু সহজ লাগছিল। এই কারণেই, এখানে লক্ষ্য তাড়া করে, 60 শতাংশ ম্যাচ জিতেছে।


সম্ভাব্য একাদশ কেকেআর (Probable XI KKR):

শুভমান গিল, নীতিশ রানা, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগান (c), আন্দ্রে রাসেল, দিনেশ কার্তিক (wk), সুনীল নারাইন, টিম সাউদি/লকি ফার্গুসন, শিবম মাভি, প্রাণীকৃষ্ণ, বরুণ চক্রবর্তী


সম্ভাব্য একাদশ RCB (Probable XI RCB):

বিরাট কোহলি (অধিনায়ক), দেবদত্ত পদ্দিকল, রজত পাতিদার, গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স (wk), শাহবাজ আহমেদ, ওয়ানিন্দু হাসারাঙ্গা, কাইল জেমিসন, হর্ষাল প্যাটেল, মোহাম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল


কয়েকজন সেরা খেলোয়াড়ঃ 

এবি ডি ভিলিয়ার্সঃ  তিনি খুবই আক্রমণাত্মক ব্যাটসম্যান। এই টুর্নামেন্টের প্রথম লিগে, তিনি দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন, 7 ম্যাচে 51 এর গড়ে 207 রান করেছিলেন। এই ম্যাচেও তিনি মিডল অর্ডারে দুর্দান্ত ব্যাটিং করতে পারেন।


হর্ষল প্যাটেলঃ  দুর্দান্ত বোলিং করার সময় তিনি এই টুর্নামেন্টে 17 উইকেট নিয়েছেন। তিনি এই টুর্নামেন্টে সর্বোচ্চ উইকেট শিকারী। এই পিচে ফাস্ট বোলারদের সাহায্য পাওয়া যায়। এই ম্যাচেও তিনি বোলিং করে স্বপ্নের দলে ভালো পয়েন্ট পেতে পারেন।

নীতিশ রানাঃ  তিনি একজন খুব প্রতিভাবান তরুণ ব্যাটসম্যান, এই টুর্নামেন্টে, তিনি KKR- এর হয়ে দুর্দান্ত পারফর্ম করার সময় 7 টি ম্যাচে 201 রান করেছেন, এই ম্যাচে তিনি ব্যাটিংয়েও ভালো অবদান রাখতে পারেন।

দেবদত্ত পদিকলঃ  তিনি ভারতীয় ক্রিকেট বিশ্বের উদীয়মান তারকা। এই টুর্নামেন্টে দুর্দান্ত পারফর্ম করার সময় তিনি 6 ম্যাচে 195 রান করেছেন। তিনি উপরের ক্রমে ব্যাট করতে আসেন এবং পাওয়ার প্লেতে খুব দ্রুত রান করতে পারেন, তাই তাকে অবশ্যই স্বপ্নের দলে থাকতে হবে।


বিরাট কোহলিঃ  তিনি বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান। এই টুর্নামেন্টের প্রথম লেগে, তিনি দুর্দান্ত পারফর্ম করেন,৭ ম্যাচে ১৯৮ রান  করেন। তিনি খুব ভালো কৌশল নিয়ে ব্যাট করেন, এই ম্যাচে তিনি অধিনায়ক এবং সহ-অধিনায়ক হিসেবে ভালো বিকল্প হিসেবে প্রমাণ করতে পারেন।