১৭ বছর পর ফের সম্পর্ক জুড়লেন Jennifer Lopez-Ben Affleck, দেখুন তাঁদের Romantic ছবি 




জেনিফার লোপেজ-বেন অ্যাফ্লেক ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে তাদের সম্পর্ক আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন। 



হলিউড তারকা জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক অবশেষে শুক্রবার রাতে ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে তাদের সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা করেছেন। বেন-এর সিনেমা 'দ্য লাস্ট ডুয়েল'-এর প্রিমিয়ারের জন্য একসঙ্গে লাল গালিচায় হাঁটেন প্রেমিক যুগল।




লাল গালিচায় হাঁটার সময় তারা একে অপরকে চুম্বনে ভরিয়ে দেন যুগল। 2004 সালে বিচ্ছেদ হওয়ার 17 বছর পর এই দম্পতি এই বছরের মে মাসে ফের সম্পর্কে জুড়লেন।





গ্র্যান্ড ইভেন্টের জন্য, জেনিফার একটি সাদা মারমেইড বডি-হাগিং গাউন পরেছিলেন একটি গভীর নেকলাইন এবং জর্জেস হোবেইকা দ্বারা উচ্চ স্লিটের সাথে নিজেকে সাঁজিয়েছেন অন‍্যদিকে বেন তাকে একটি সাদা শার্টের সাথে মিলিত একটি কালো ডলসে এবং গাব্বানা টাক্সেডোতে ফুটিয়ে তুলেছিলেন।





গ্রীষ্মের সময়, জেনিফার এবং বেন সেন্ট-ট্রোপেজের একটি ইয়টে তাদের সময় উপভোগ করছিলেন। দম্পতিকে হ্যাম্পটনে হাঁটতে হাঁটতে এবং মালিবুতে সুশির উপর দেখা গেছে।





জেনিফার এই বছর অ্যালেক্স রদ্রিগেজের সাথে আলাদা হয়ে যান। সেই সময় এই দম্পতি একটি বিবৃতি প্রকাশ করেছিলেন, "আমরা বুঝতে পেরেছি যে আমরা বন্ধু হিসাবে আরও ভাল এবং তাই থাকার অপেক্ষায় আছি।" বেন 2018 সালে জেনিফার গার্নারের সাথে বিবাহবিচ্ছেদ করেছিলেন।





বেনের দ্য লাস্ট ডুয়েল সম্পর্কে কথা বললে, চলচ্চিত্রটি ম্যাট ড্যামনের সাথে আবার মিলিত হয় বেন এবং অ্যাডাম ড্রাইভার এবং জোডি কামার মুখ্য ভূমিকায় অভিনয় করে।





পিপলস ম্যাগাজিন অনুসারে, ম্যাট ড্যামনও ছবির প্রচারের সময় এই দম্পতির কথা বলেছিলেন। তিনি বলেছিলেন, "হে মানুষ, আমার চেয়ে শক্তভাবে কেউ টানছে না। তারা দুজনেই দুর্দান্ত। আমি শুধু তাদের সুখ চাই। তারা এখন বেশ খুশি মনে হচ্ছে। ”