Breaking

Tuesday, September 28, 2021

বোলারদের সৌজন্যে ফের জয়ের রাস্তায় ফিরল Kolkata Knight Riders

 বোলারদের সৌজন্যে ফের জয়ের রাস্তায় ফিরল Kolkata Knight Riders

Kolkata Knight Riders



মঙ্গলবার শারজায় দিল্লি ক্যাপিটালসকে ১০ বল বাকি থাকতেই ৩ উইকেটে হারিয়ে দিল কেকেআর। আর এই জয়ের সাথে সাথে প্লে-অফের দৌড়ে টিকে থাকল কলকাতা।


শারজা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে অইন মর্গ্যান ব্যাট না করে বল করতেই বেছে নেন। ব্যাট করতে পাঠান ঋষভ পন্থদের। বোলারদের দাপটে  ১২৭ রানে গুটিয়ে আয় দিল্লী। দিল্লির হয়ে সর্বোচ্চ রান যুগ্মভাবে স্টিভ স্মিথ ও পন্থের প্রত্যেকে ৩৯ করে করেন। ধাওয়ান করেছেন ২৪ রান। স্মিথ-পন্থ ও ধাওয়ান ছাড়া দিল্লির কোনও ব্যাটসম্যান দুই অঙ্কের রানও করতে পারেনি। কলকাতার হয়ে দুই উইকেট করে পান লকি ফার্গুসন, সুনীল নারিন ও ভেঙ্কটেশ আইয়ার। একটি উইকেট টিম সাউদির। 


সহজ রানের টার্গেট তাড়া করতে যথেষ্ট কষ্ট করতে হয়েছে কলকাতাকেও। এই রান তুলতেই ৭ উইকেট খুইয়েছে কলকাতা। শুভমান গিল ও শ্রেয়স আইয়ারের ওপেনিং জুটি পাঁচ ওভারের মধ্যে ২৮ রানে শেষ হয়ে যায়। ১৪ রানে আউট হয়ে যান আইয়ার। কাগিসো রাবাদার বলে ভেঙ্কটেশ আইয়ারের হাতে ক্যাচ তুল দেন ফর্মে থাকা ব্যাটসম্যান।রাহুল ত্রিপাঠীও ফেরেন ৯ রান করে।  চারে ব্যাট করতে নামা নীতীশ রানা শেষ পর্যন্ত ক্রিজে পড়ে ছিলেন। ২৭ বলে ৩৬ রানে অপরাজিত থাকেন তিনি। রানাকে সঙ্গ দিতে আসা ক্যাপ্টেন মর্গ্যান কোনও রান না করেই ফেরেন। দীনেশ কার্তিক (১২) ও নারিনের (২১) হাত ধরে রানা ম্যাচ বার করে আনেন।


রুদ্ধশ্বাস ম্যাচে তিন উইকেটে দিল্লিকে হারাল কেকেআর। ১০ বল বাকি থাকতে জিতে গেল ম্যাচ।

No comments:

Post a Comment

পৃষ্ঠা