Breaking

Thursday, September 16, 2021

রেকর্ড গড়লেন এই সুন্দরী স্কোয়াশ খেলোয়াড় GUINNESS WORLD RECORD

রেকর্ড গড়লেন এই সুন্দরী স্কোয়াশ খেলোয়াড় GUINNESS WORLD RECORD

GUINNESS WORLD RECORD


কাটা চুল দান করে গিনেস বুকে নাম লেখালেন এক তরুণী। মাথার চুল নারীর সৌন্দর্যের একটি বড় অংশজুড়ে রয়েছে। ঘন কালো লম্বা চুল রাখা নারীদের শখ। 


GUINNESS WORLD RECORD


তবে এক নারী এবার নিজের লম্বা চুল কেটে দান করেছেন। পাকিস্তানি বংশোদ্ভূত মার্কিন স্কোয়াশ খেলোয়াড় জাহাব কামাল খান। নিজের লম্বা চুল দান করে বিশ্ব রেকর্ড গড়েছেন। এই মার্কিন নারী খেলোয়াড়ের জন্য লম্বা চুল সামলে খেলাধুলা চালিয়ে যাওয়াটাও কম ঝকমারি ছিল না। অবশেষে কেটে ফেললেন সেই সাধের চুল। 


GUINNESS WORLD RECORD


এই তরুণী সেই কাটা চুলের অংশ শিশুদের একটি সংস্থায় দান করে গিনেস বিশ্ব রেকর্ডেও ঠাঁই করে নিলেন। বিশ্বে এককভাবে সবচেয়ে বেশি চুল দান করার রেকর্ড এখন তার।


GUINNESS WORLD RECORD


জাহাব মাত্র ১৩ বছর বয়স থেকে চুল রাখা শুরু করেছিলেন। এরপর আর একবারও চুল কাটাননি। দীর্ঘ ১৮ বছর পর এবার সেই চুলের অনেকটা কেটে ফেললেন তিনি। কিন্তু এর পেছনেও রয়েছে একটি মহত উদ্দেশ্য। তার এই চুল ‘চিলড্রেন উইথ হেয়ার লস’ নামের একটি সংস্থায় দান করছেন এই স্কোয়াশ খেলোয়াড়। এই সংস্থা চুল প্রয়োজন সেই সকল শিশুদের নকল চুল দান করে থাকে। প্রায় ৬ ফুট ১ ইঞ্চি চুল কেটে দান করেছেন জাহাব।

GUINNESS WORLD RECORD


তার এই মহৎ উদ্যোগের কারণে গিনেস বুক অব ওয়ার্ল্ডে নাম উঠেছে। একবারে সবচেয়ে বেশি পরিমাণ চুল দান করার রেকর্ড গড়েছেন তিনি। এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে নিজের অ্যাকাউন্টে চুল দান করার ছবিটি শেয়ার করেছেন জাহাব। পাশাপাশি জানিয়েছেন, নিজের মনের কথাও। তার এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন নেটিজেনরাও।








 #hairstyles #hair #longhair #longhairstyles #usa #photoshoot

No comments:

Post a Comment

পৃষ্ঠা