Breaking News: বিজেপি রাজ‍্য সভাপতির পদ থেকে সড়ানো হল দিলীপ ঘোষকে



রাজ‍্য বিজেপির সভাপতির পদ থেকে সড়ানো হল দিলীপ ঘোষকে। সামনেই ভবানীপুরে উপনির্বাচন আবার আরো দুই কেন্দ্রে নির্বাচন তাঁর আগে সভাপতি পদ থেকে সড়ানো হল দিলীপ ঘোষকে। দিলীপ ঘোষের জায়গায় রাজ্য বিজেপির সভাপতি করা হল বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদারকে। 


২২শে ডিসেম্বর পর্যন্ত রাজ‍্য বিজেপি সভাপতি পদে থাকার মেয়াদ ছিল দিলীপ ঘোষের। কিন্তু তার আগে আচমকাই দিলীপকে সড়ানো হল। আর তার জায়গায় যেমন রাজ‍্য বিজেপি সভাপতি গেল সুকান্তের হাতে তেমনি দলের সর্বভারতীয় সহ সভাপতি করা হল দিলীপ ঘোষকে। 


টুইটারে সুকান্ত মজুমদারকে শুভেচ্ছা জানিয়ে দিলীপ ঘোষ বলেন, ভারতীয় জনতা পার্টির নতুন রাজ্য সভাপতি হিসেবে ডঃ সুকান্ত মজুমদারকে অভিনন্দন জানাই এবং তার সাফল্য কামনা করি। 


সূত্রের খবর, দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কাছে রাজ‍্য সভাপতি পদে একাধিক নাম সুপারিশ করেন দিলীপ ঘোষ নিজেই। সূত্রের খবর, রাজ্য সভাপতি পদের দৌড়ে এগিয়েই ছিলেন বালুরঘাটের বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার। 



রাজনৈতিক মহলের খবর, বিজেপির গুরুত্বপূর্ণ পদগুলির দায়িত্ব নির্ধারনের ক্ষেত্রে আরএসএসের সম্মতির একটা বড় ভূমিকা থাকে। এবারও তার অন্যথা হয়নি। দিলীপ ঘোষের মতো সুকান্ত মজুমদারেরও দীর্ঘ আরএসএস যোগ রয়েছে।