Latest Online Bengali News Portal

Breaking

Saturday, September 25, 2021

DC vs RR Highlights, IPL 2021: অধিনায়কের লড়াকু অর্ধশতরান সত্ত্বেও দিল্লির কাছে রাজস্থানের

DC vs RR Highlights, IPL 2021:  অধিনায়কের লড়াকু অর্ধশতরান সত্ত্বেও দিল্লির কাছে  রাজস্থানের 

ipl


গত ম্যাচে প্রায় হেরে যাওয়া অবস্থা থেকে শেষ ওভারে ম্যাচ বের পাঞ্জাবের বিরুদ্ধে জয়ী হয়েছিল রাজস্থান রয়্যালস। যদিও আজ দিল্লি ক্যাপিটালসের কাছে ৩৩ রানে ম্যাচ হেরে যায় তারা। অধিনায়ক সঞ্জু স্যামসনের অপরাজিত অর্ধশতরানের ইনিংস সত্ত্বেও দলের হার বাঁচাতে পারেননি। এদিকে আজকের ম্যাচ জিতে চেন্নাইকে টপকে ফের শীর্ষে পৌঁছে গেলেন ঋষভ প্যান্টরা।


প্রথমে ব্যাট করে দিল্লি নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৪ রান তোলে। দুই ওপেনার পৃথ্বী শা (১২ বলে ১০) এবং শিখর ধাওয়ান (৮ বলে ৮) দ্রুত ফিরে গেলে দলের রান এগিয়ে নিয়ে যান অধিনায়ক প্যান্ট (২৪ বলে ২৪) এবং আজকের ম্যাচের নায়ক শ্রেয়াস আইয়ার (৩২ বলে ৪৩)। এরপর হেটমেয়ার (১৬ বলে ২৮) দলের রানকে দেড়শো পার করে দেন। রাজস্থানের হয়ে ২টি করে উইকেট নিয়েছেন চেতন সাকারিয়া এবং মুস্তাফিজুর রহমান। 


জবাবে ব্যাট করতে নেমে প্রথম ২ ওভারেই ফিরে যান রাজস্থানের দুই ওপেনার লিভিংস্টোন (৩ বলে ১) এবং যশস্বী জয়সওয়াল (৪ বলে ৫)। এরপর দলের হাল ধরেন অধিনায়ক স্যামসন। ১টি ছয় ও ৮টি চারের সাহায্যে ৫৩ বলে ৭০ রান করলেও অপরদিকে থেকে কোনো সাহায্য পাননি। তিনি ছাড়া দুই অংকের রান শুধু মহিপাল লোমরোর (২৪ বলে ১৯)। দিল্লির হয়ে ২টি উইকেট নিয়েছেন এনরিক নর্তজে। 

আজকের ম্যাচের সেরা হয়েছেন দিল্লির শ্রেয়াস আইয়ার। 

No comments:

Post a Comment