IPL 2021 ঋতুরাজের অর্ধশতরান , জয় দিয়ে দ্বিতীয় পর্বের অভিযান শুরু করলো চেন্নাই সুপার কিংস

ঋতুরাজের অর্ধশতরান, জয় দিয়ে দ্বিতীয় পর্বের অভিযান শুরু করলো চেন্নাই সুপার কিংস

IPL 2021


করোনা আবহে দেশের মাঠে আইপিএল মাঝপথে স্থগিত হওয়ার পরে পুনরায় দ্বিতীয় পর্ব শুরু হয় দুবাইয়ে। আর এই দ্বিতীয় পর্যায়ের প্রথম ম্যাচেই রোহিত শর্মা হীন মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে নিজেদের মনোবল অনেকটাই বাড়িয়ে নিলো ধোনির চেন্নাই। 


যদিও টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা একদম ভালো হয়নি চেন্নাইয়ের। প্রথম ছয় ওভারের মধ্যেই চার ব্যাটসম্যান প্যাভিলিয়নে ফিরে যান। ডুপ্লেসি, মঈন আলী দুজনেই আউট হয়ে যান শূন্য রানে। আম্বাতি রায়াডু চোট পেয়ে কোনো রান করার আগেই ফিরে যান। রান পাননি সুরেশ রায়না (৬ বলে ৪) এবং অধিনায়ক ধোনিও (৫ বলে ৩)। যদিও একদিক ধরে খেলছিলেন অপর ওপেনার ঋতুরাজ। শেষদিকে জাদেজা (৩৩ বলে ২৬) এবং ব্রাভো (৮ বলে ২৩) তাঁকে কিছুটা সাহায্য করে চেন্নাই ১৫৬ রান তুলতে পারে। ঋতুরাজ ৪টি ছয় ও ৯টি চারের সাহায্যে ৫৮ বলে ৮৮ রান করে অপরাজিত থেকে যান। মুম্বইয়ের হয়ে দুটি করে উইকেট নিয়েছেন বোল্ট, মিলনে এবং বুমরাহ। 


জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করেছিলেন ডিকক (১২ বলে ১৭) এবং আনমোলপ্রীত (১৪ বলে ১৬)। দীপক চাহার তাদের ফিরিয়ে দেওয়ার পর দ্রুত আউট হয়ে যান সূর্যকুমার এবং ঈশান কিষান। এরপর পোলার্ড (১৪ বলে ১৫) এবং মিলনের (১৫ বলে ১৫) দের সাহায্যে সৌরভ তিওয়ারি (৪০ বলে ৫০) চেষ্টা করলেও চেন্নাইয়ের আক্রমণাত্মক বোলিংয়ের সামনে তা যথেষ্ট ছিলোনা। ফলস্বরূপ ২০ রানে জয়ী হয় চেন্নাই। তাদের হয়ে ৩টি উইকেট পেয়েছেন ব্রাভো, ২টি পেয়েছেন দীপক চাহার। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ