BSNL এর কিছু ধামাকাদার প্ল্যান- Special Offer । Puja Offer

BSNL



সামনেই পূজা। বিভিন্ন টেলিকম কোম্পানি নিয়ে আসছে একাধিক পূজা অফার। আজ যেনে নিন BSNL এর Prepaid Mobile এর কিছু লাভজনক, সাশ্রয়ী রিচার্জ প্ল্যান সম্পর্কে।

BSNL এর 397 টাকার প্ল্যান:

BSNL-এর 397 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং অফার সহ এই প্ল্যানে 2 জিবি ডেটা প্রতিদিন পাওয়া যায়। প্ল্যানের অভারঅল ভ্যালিডিটি 365 দিন অর্থাৎ এক বছরের। আপনি যদি এই প্ল্যান রিচার্জ করেন তবে আপনি প্রতিদিন বিনামূল্যে পার্সোনালাইজড রিং ব্যাক টোন (PRBT) এবং 100 SMS প্রতিদিন পাওয়া যাবে। 

তবে 365 দিনের ভ্যালিডিটি থাকা সত্ত্বেও আনলিমিটেড ভয়েস, ডেটা এবং PRBT সুবিধা প্রথম 60 দিনের জন্য পাওয়া যাবে। 60 দিন পরে ইউজাররা আনলিমিটেড ডেটা এবং কলিং বেনিফিট এর সুবিধা আর পাবে না। আনলিমিটেড কলিং এর জন্য পুনরায় কোন রিচার্জ করতে হবে। 


BSNL এর 599 টাকার প্ল্যান:


এই প্ল্যানে ব্যবহারকারীদের প্রতিদিন 5GB ডেটার সাথে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এর সুবিধা দেয়। এছাড়া প্রতিদিন 100 এসএমএস পাওয়া যাবে। পাশাপাশিই Zing App এর ফ্রি সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে। এই প্ল্যানের বৈধতা 84 দিন।




BSNL এর 1498 টাকার প্ল্যান:


BSNL এর 1498 টাকার বার্ষিক ডেটা প্ল্যানের ভ্যালিডিটি 365 দিন অর্থাৎ 1 বছরের। BSNL-এর এই প্ল্যানে ব্যবহারকারীরা আনলিমিটেড ডেটার সুবিধার সাথে  প্রতিদিন 2GB ডেটা, লিমিট শেষ হওয়ার পরে গ্রাহকদের 40kbps এর স্পিড থেকে আনলিমিটেড ডেটা দেওয়া হয়। 



Related Searches BSNL Recharge Packs
BSNL Kolkata Full Talktime PlansBSNL Kolkata Topup PlansBSNL Kolkata Validity Recharge PlansBSNL Kolkata Local SMS Pack PlansBSNL Kolkata SMS PlansBSNL Kolkata General SMS Pack PlansBSNL Kolkata 3G PlansBSNL Kolkata Data PlansBSNL Kolkata Lifetime Validity PlansBSNL Kolkata Night Packs PlansBSNL Kolkata Unlimited Talktime PlansBSNL Kolkata Local Call PlansBSNL Kolkata STD PlansBSNL Kolkata ISD PlansBSNL Kolkata Rate Cutter PlansBSNL Kolkata Special Offer PlansBSNL Kolkata 4G PlansBSNL Kolkata Jio Phone PlansBSNL Kolkata Smart Phone PlansBSNL Kolkata MNP PlansBSNL Kolkata DataAddon PlansBSNL Kolkata InternationalRoaming Plans