প্রাক্তন স্ত্রীর ভাইঝি-র গর্ভে ব্রাজিলিয়ান ফুটবল তারকার সন্তান, রোমান্টিক ছবি শেয়ার করে নিজেই জানালেন খবর 








বাবা হতে চলেছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার হাল্ক। ইন্সটাগ্রামে ছবি শেয়ার করে সেই খবর দিলেন নিজেই। হাল্কের স্ত্রী ক‍্যামিলা চতুর্থ সন্তানের মা হচ্ছেন।




হাল্কের (৩৫) ইনস্টাগ্রামে অ্যাকাউন্টে পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, হবু সন্তানের ছবি ধরে আছেন ব্রাজিলের ফুটবলার এবং তাঁর স্ত্রী ক্যামিলা সৌসা (৩২)। প্রতিবেদন অনুযায়ী, ক‍্যামিলা হাল্কের প্রাক্তন স্ত্রী ইরান অ্যাঞ্জেলোর (৩৩) ভাইঝি।




ইনস্টাগ্রাম পোস্টে হাল্ক লিখেছেন, ‘আজ ঈশ্বরের প্রতি কৃতজ্ঞতাস্বরূপ জানাচ্ছি যে চতুর্থবার আমার জীবনে আশীর্বাদস্বরূপ সন্তান আসছে। আমার হৃদয় আনন্দে এতটাই পরিপূর্ণ হয়ে উঠেছে যে আমি ঈশ্বরকে শুধুমাত্র ধন্যবাদ জানাচ্ছি। আমরা ইতিমধ্যে সন্তানের অপেক্ষায় আছি এবং নিঃশর্তভাবে তোমায় ভালোবাসি।’





প্রতিবেদন অনুযায়ী ২০১৯-এ হাল্কের তৎকালীন স্ত্রী ইরান অ্যাঞ্জেলোর ভাইঝি ক‍্যামিলা সৌসার সম্পর্কের কথা প্রকাশ পেতেই ইরানের সঙ্গে হাল্কের বিবাহ জীবনে ইতি পড়েছিল। গত সেপ্টেম্বরে ক‍্যামিলাকে বিয়ে করেন হাল্ক।





২০০৯ সালে ব্রাজিলের জাতীয় দলে অভিষেক হলেও জাতীয় দলে তেমন ছাপ রাখতে পারেননি তিনি। ক্লাব ফুটবলেও তেমন দাগ কাটতে পারেননি। রাশিয়ার ক্লাবেও খেলতেন। অবশেষে ২০১৬ সালের বিরাট অঙ্কের বিনিময়ে চিনা সুপার লিগে যোগ দিয়ে অন্যতম পরিচিত লাভ করেন হাল্ক। সাংহাইয়ের হয়ে ১৪৫ ম্যাচে ৭৭ গোল করেছিলেন। চলতি বছর নিজের দেশের ক্লাবে ফিরে এসেছেন। গত জানুয়ারিতে দু'বছরের চুক্তিতে অ্যাটলেটিকো মিনেরোতে যোগ দিয়েছেন।