বিশ্বের প্রাচিনতম চলচ্চিত্র উৎসবে সকলের নজর কেড়েছে যে সব নায়িকারা 

The world's oldest film festival

Venice Film Festival Looks



ভেনিস চলচ্চিত্র উৎসব [Mostra Internazionale d'Arte Cinematografica] বিশ্বের প্রাচীনতম চলচ্চিত্র উৎসব। ১৯৩২ সালে কাউন্ট জুজেপ্পে ভল্পি-এর হাত ধরে "Esposizione Internazionale d'Arte Cinematografica" নামে এর প্রচলন শুরু হয়, সেই থেকে প্রতি বছর আগস্ট এর শেষে অথবা সেপ্টেম্বর এর শুরুতে ভেনিসের লিডো দ্বীপে এই উৎসব উদযাপিত হয়ে আসছে।


সম্ভবত বিশ্ব মহামারী করোনা ভাইরাসে সব থেকে বেশি বিপর্যস্ত হয়েছে ইতালি। ৩৫ হাজার মানুষের প্রাণহানি হয় করোনার কারণে। কিন্তু ভেঙ্গে পড়েনি, আবার ঘুরে দাঁড়িয়েছে ইতালি। যদিও ইউরোপের বাইরের দেশগুলো থেকে এখনো পর্যটকের প্রবেশ নিয়ে কড়াকড়ি রয়েছে। এরপরও ইতালি আবার ছন্দে ফিরতে শুরু করেছে, যার বড় প্রমান ছিলো গত ৭৭তম ভেনিস চলচ্চিত্র উৎসব। করোনার মধ্যে গতবারের সাফল্যের সাথে চলচ্চিত্র উৎসব পালনের পর এবছর আবারও শুরু হয়েছে বিশ্বের প্রাচিনতম চলচ্চিত্র উৎসব - ভেনিস ফিল্ম ফেস্টিভাল।


১ সেপ্টেম্বর শুরু হওয়া এই উৎসব এ বছর নজর কেড়েছে বিশ্ববাসীর। শেষ হবে ১১ সেপ্টেম্বর। এর মধ্যেই রেড কার্পেটে ঝর তুলছে একের পর এক চিত্র নায়িকারা। আসুন দেখে নেই তার একঝলক-



জিন্দায়া- zendaya

আমেরিকান অভিনেত্রী জিন্দায়া স্পষ্টতই রেড কার্পেটে এবছর ঝড় তুলেছে। তার কাস্টম বালমাইন ড্রেসটিও নেটিজেনদের কাছে এইবারের মতো সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে।

জিন্দায়া- zendaya





টিফানি হাদিশ-Tiffany Haddish

আমেরিকান অভিনেত্রী টিফানি হাদিশ ক্রিশ্চিয়ান সিরিয়ানোতে খুব মার্জিত লাগছিল। তার ছোট চুল এবং ন্যূনতম অ্যাকসেসরিজিং সত্যিই সামগ্রিক একরঙা আবেদনকে উন্নত করেছে।

টিফানি হাদিশ-Tiffany Haddish



ক্রিস্টেন স্টুয়ার্ট-Kristen Stewart

স্পেন্সার তারকা ক্রিস্টেন স্টুয়ার্ট কালো চ্যানেল শর্টসে সবথেকে বেশি ট্রেন্ডিং। 

ক্রিস্টেন স্টুয়ার্ট-Kristen Stewart





বারবারা পালভিন-Barbara Palvin

হাঙ্গেরিয়ান মডেল বারবারা পালভিন আরমানি প্রিভের একটি  কালো পোষাক পরেছিলেন। পোশাকের সাথে তাঁর চুলের স্টাইলটিও ছিলো নজর কাড়া। 

বারবারা পালভিন-Barbara Palvin



মারিয়াকারলা বসকনো-Mariacarla Boscono
ইতালীয় মডেল মারিয়াকারলা বসকনো একটি গভীর বারগান্ডি পোশাকে স্তম্ভিত হয়েছিলেন । দৃষ্টিনন্দন পান্নার গলার হার এবং তার চকচকে পনিটেল লুকের কামুক 'পুরানো হলিউড' আবেদন মুগ্ধ করেছে সকলকে। 

মারিয়াকারলা বসকনো-Mariacarla Boscono



ক্রিস্টেন জেমস স্টুয়ার্ট- Kristen Stewart

ক্রিস্টেন জেমস স্টুয়ার্ট একজন আমেরিকান অভিনেত্রী এবং চলচ্চিত্র নির্মাতা। ২০১২ সালে বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী। বর্তমানে ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে সবথেকে বেশি আলোচিত হচ্ছেন তিনি।  

sexy Kristen Stewart