বিজেপির নতুন দায়িত্বে দিলীপকে শুভেচ্ছা জানিয়েও খোঁচা বাবুল সুপ্রিয়র

বিজেপির নতুন দায়িত্বে দিলীপকে শুভেচ্ছা জানিয়েও খোঁচা বাবুল সুপ্রিয়র





সোমবার আচমকাই রাজ‍্য বিজেপির সভাপতি পদ থেকে অপসারন করা হয় দিলীপ ঘোষকে আর তার জায়গায় রাজ‍্য বিজেপির সভাপতির দায়িত্ব পান বালুরঘাটের সাংসদ ড. সুকান্ত মজুমদার। এদিকে, সর্ব ভারতীয় বিজেপির সহ সভাপতি করা হয় দিলীপ ঘোষকে। আসানসোলের বিজেপি সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র তৃণমূলে যোগদানের পরপরেই এই পদক্ষেপ বিজেপির।




দিলীপ ঘোষ নতুন দায়িত্ব পাওয়ায় শুভেচ্ছা জানাতে ভোলেননি সদ‍্য বিজেপি ছাড়া বাবুল সুপ্রিয়। দিয়েছেন খোঁচাও। রবিবারই বিজেপি ছেড়েছেন আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। আর সোমবারেই রাজ‍্যের দায়িত্ব থেকে অপসারন দিলীপ ঘোষকে। বাবুলের সঙ্গে দিলীপ ঘোষের একটা চাপা সংঘাত ছিল বলে রাজনৈতিক মহলের খবর। তাই কি এরকম পদক্ষেপ এমনটাই মত রাজনৈতিক মহলের একাংশ।




এদিন টুইট করে বাবুল সুপ্রিয় দিলীপ ঘোষকে শুভেচ্ছা জানান। তিনি লেখেন, বিগত কয়েক বছরে @BJP4Bengal -এরজন অনেক খেটেছেন @DilipGhoshBJP | তাই ওনার আগামী জীবন সুখের হোক এই কামনাই করি | কিন্তু on a lighter note এটা বলতেই হচ্ছে যে আমার বর্ণপরিচয়টা কিন্তু ওনার লাগবে | "ভারতীয় নতুন রাজ্য সভাপতি..." মানে কি??? আবার ভুল বাংলা !! যাইহোক ভালো থাকুন দিলীপদা🙏


Post a Comment

thanks