তৃণমূলের অঞ্চল প্রধানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনলেন তৃণমূল পঞ্চায়েত সদস্যরা




বিধানসভা ভোটের পরেই একের পর এক অঞ্চলে অনাস্থা প্রস্তাব। কোথাও দলের বিরুদ্ধে কোথাও দল বিরোধী কাজের জন্যই অনাস্থা দলেরই আরেকটি গোষ্ঠী বিরুদ্ধে। পূর্ব মেদিনীপুর জেলা তমলুক ব্লকের পদূমপুর এক নম্বর অঞ্চল প্রধানের বিরুদ্ধে অনাস্থা আনলেন তৃণমূলের আর এক গোষ্ঠী। 


গত পঞ্চায়েত ভোটে ১৫ টি বুথের মধ্যে ১৩টি বুথ জয়লাভ করেন তৃণমূল কংগ্রেস। অঞ্চল প্রধান করা হয় রিঙ্কু মাইতি কে। কিন্তু বিধানসভা ভোট শেষ হতেই অঞ্চল প্রধানের বিরুদ্ধে তৃণমূলের পঞ্চায়েত সদস্য অনাস্থা আনলেন। পদুমপুর অঞ্চলের ৮ জন সদস্য অঞ্চল প্রধান রিঙ্কু মাইতি বিরুদ্ধে দুর্নীতিগ্রস্ত এবং সরকারি নির্দেশনামাগুলি আমাদের না জানিয়ে নিজেই স্বৈরাচারীভাবে কাজ করে চলেছেন বলে অভিযোগ করেন। তাঁদের কথায়, বারবার বলা সত্ত্বেও কোনো কর্ণপাত করেননি। তাই আমরা একসময় প্রধান নির্বাচিত করেছিলাম আজ আমরা প্রধানের বিরুদ্ধে অনাস্থা আনছি। যদিও অঞ্চল প্রধান রিঙ্কু মাইতি অসুস্থতা থাকায় কোনো প্রতিক্রিয়া দিতে চাইনি। 


পদুমপুর তৃণমূল কংগ্রেস অঞ্চল সভাপতি দ্বীপ নারায়ণ সাহু বলেন যারা অনাস্থা প্রস্তাব এনেছে তারা দল বিরোধী কাজ করেছে। এই অনাস্থায় দল সহমত পোষণ করেননি। দলকে আমরা জানাবো যারা অনাস্থা এনেছে তাদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা নেওয়ার জন্য দলের নেতৃত্ব কে কর্ণপাত করব। কারণ দলকে না জানিয়েই অনাস্থা প্রস্তাব এনেছে ওরা। সব মিলিয়ে অনাস্থা প্রস্তাব কিরে আবারো দলের মধ্যে কোন্দল দেখা দিল তমলুক ব্লকে।

তৃণমূলের অঞ্চল প্রধানের বিরুদ্ধে তৃণমূলের পঞ্চায়েত দের অনাস্থা

Posted by Sangbad Ekalavya on Sunday, August 8, 2021