স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারের পর শক্তিশালী বার্তা শিল্পার 






পর্ন ফিল্ম মামলায় স্বামী রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পর অভিনেত্রী শিল্পা শেঠি স্বল্প বিরতির পর আবার কাজ শুরু করেছেন। শনিবার, তিনি ইনস্টাগ্রামে একটি শক্তিশালী বার্তা দিয়েছেন। 



যাতে লেখা ছিল, "একজন মহিলার উত্থানের জন্য দৃঢ় প্রত্যয়ী আর কোনও শক্তি নেই।" শক্তিশালী বার্তার পাশাপাশি, তিনি নৃত্য রিয়েলিটি শো, সুপার ড্যান্সার 4 এর কয়েকটি ছবি শেয়ার করেছেন।




ছবিতে দেখা যাচ্ছে ম্যাচিং ব্লাউজ পরে লাল-নীল প্রিন্টেড শাড়িতে সেক্সি লাগছে তাঁকে। একটি চমত্কার নেকপিস, ম্যাচিং ব্রেসলেট, এবং শিশির মেকআপ তাঁকে আরও অনন্য করে তুলেছে। যেকোনো পুরুষেরই এই বয়সে তাঁকে দেখে চোখ ফেরানো অসম্ভব।




সুপার ড্যান্সার 4 এর সর্বশেষ প্রোমোতে একজন প্রতিযোগী লক্ষ্মী বাইকে শ্রদ্ধা জানাতে দেখা যায়। পারফরম্যান্সের পরে, শিল্পা সমাজে নারীদের সংগ্রামের কথা বলেছিলেন।




এদিকে, ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে অশ্লীল বিষয়বস্তু বানানোর এবং অ্যাপে শেয়ার করার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল। বর্তমানে তিনি বিচারিক হেফাজতে আছেন।




কর্মক্ষেত্রে, শিল্পা সুপার ডান্সার ৪-এর বিচারক আসনে ফিরে এসেছেন। তাকে শেষবার হাঙ্গামা ২-এ দেখা গিয়েছিল পরেশ রাওয়াল, মীজান এবং প্রণিতা সুভাষের সাথে। তাকে সাব্বির খানের নিকামায় দেখা যাবে যেখানে তিনি ভাগ্যশ্রীর ছেলে অভিমন্যু দাসানি এবং শার্লি সেতিয়ার সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করবেন।