সাগরের মাঝে বিয়ে - ভাইরাল নব দম্পতির বিয়ের অনুষ্ঠান 




যখন মানুষ তাদের স্বপ্নের বিয়ের কথা চিন্তা করে, তখন সাধারণত বর এবং কনে তাদের সেরা পোশাকে সজ্জিত হয়ে একটি সুন্দর এবং রোমান্টিক সেটআপ করে। কিন্তু সাম্প্রতিক বছরগুলিতে, দম্পতিরা তাদের বড় দিন উদযাপনের জন্য ঐতিহ্যবাহী স্থাপনাগুলি বাদ দিয়েছে এবং অফবিট বিয়ের অনুসন্ধান করছে। এইরকম একটি রূপকথার বিয়েতে, একটি বর এবং কনে তাদের বন্ধু, পরিবার এবং পোষা কুকুর দ্বারা বেষ্টিত সমুদ্রের মাঝখানে একটি নৌকায় বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিল।



ভাইরাল হওয়া একটি ভিডিওতে, বর এবং কনেকে নৌকায় বসে একে অপরের হাত ধরে দেখা যাচ্ছে, যখন সমুদ্র সৈকতে তাঁরা। এদিকে, অন্যান্য অতিথিদেরও একই ধরনের নৌকায় বসে থাকতে দেখা যায়, যখন অনন্য বিয়ের সাক্ষী ছিলেন। বিয়েতে মোট  ৩টি কুকুরও উপস্থিত, যারা লাইফ জ্যাকেট পরে আছে। একটি ইনস্টাগ্রাম পেজ দুলহানিয়া, ভিডিওটি শেয়ার করে লিখেছে, ”সাগরের মাঝে বিয়ে? ও আচ্ছা! ”


ভিডিও অনুসারে, বর -কনের বন্ধুরাও এই অনন্য বিয়ের লাইভ স্ট্রিমিং করেছিল যারা উপস্থিত হতে পারেনি তাঁদের জন্য। ভিডিওটি ভাইরাল হচ্ছে, এবং লোকেরা বিবাহের এই উদ্ভট ধারণাটিকে পছন্দ করছে।


একই ধরনের ভিডিও ভারতে কয়েক মাস আগে প্রকাশিত হয়েছিল, যখন একটি তামিলনাড়ু দম্পতি সমুদ্র দূষণ সম্পর্কে সচেতনতা ছড়িয়ে দিতে জলের নীচে বিয়ে করেছিলেন। একটি স্মরণীয় বিয়েতে, সফটওয়্যার ইঞ্জিনিয়ার, ভি চিন্নাদুরাই এবং এস শ্বেতা ভোরে নীলাঙ্করাই উপকূলে 60 ফুট পানির নীচে গাঁটছড়া বাঁধেন। তীরে প্রাথমিক আনুষ্ঠানিকতা শেষ করার পর, শাড়ি এবং ধুতি পরিহিত দম্পতি, নৌকা নিয়ে নীলাঙ্করাই বরাবর উপকূল থেকে 4.5 কিলোমিটার দূরে একটি জায়গায় ডুব দেন এবং থালি অনুষ্ঠান সম্পন্ন করেন এবং মালা বিনিময় করেন।