এরা আবার দিল্লি যাচ্ছে গণতন্ত্র খুঁজতে? লজ্জা করা উচিত, সজল ঘোষের গ্রেফতারি নিয়ে দিলীপ 





সন্তোষ মিত্র স্কোয়ারের কাছে ক্লাব ভাঙচুর ঘিরে ধুন্ধুমার। এরপরেই বিজেপি নেতা সজল ঘোষের বাড়ির দরজা ভেঙে সজল ঘোষকে গ্রেফতার ক্রে পুলিশ বলেই সূত্রের খবর। এদিকে বিজেপি (BJP) নেতা সজল ঘোষের অভিযোগ, তৃণমূল (TMC) আশ্রিত দুষ্কৃতীরা ভাঙচুর করেছে। অন্যদিকে ক্লাবের সাথে যুক্ত থাকারা ইভটিজিংয়ের সঙ্গে যুক্ত বলে অভিযোগ তৃনমূলের। ক্লাব ভাঙচুরের অভিযোগ অস্বীকার তৃণমূল। 


বিজেপি নেতা সজল ঘোষের বাড়ি ঘিরে দরজা ভেঙে পুলিশ আধিকারিকরা সজল ঘোষের বাড়ির ভিতরে ঢোকে। এরপর তাঁকে গ্রেফতার করে নিয়ে যাওয়া হয় মুচিপাড়া থানায়। 


এপ্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, "এটা কোনও একটা ইস্যু নিয়ে বিজেপির লোকেদের ওপর অত্যাচার করা, কেস দেওয়া, ভয় দেখানো। ক্লাবে কে ইভটিজিং করেছে, তার জন্য প্রতিষ্ঠিত এক রাজনৈতিক নেতার বাড়ি ভেঙে ঢুকে গ্রেফতার করা হল? আসামি নাকি? কোথায় আইনকানুন আছে? এরা আবার দিল্লি যাচ্ছে গণতন্ত্র খুঁজতে? লজ্জা করা উচিত। পুলিশ তৃণমূল ক্যাডারদের মতো কাজ করছে, না হলে আজকের এই ব্যবহারটা করতে পারত না।"


সজল ঘোষের বিরুদ্ধে অস্ত্র, মারধর ও চুরির অভিযোগে মামলা দায়ের করা হয়েছে বলে খবর। সজল ঘোষের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু হয়েছে। মুচিপাড়ায় একটি প্লাইউডের দোকানে হামলার অভিযোগ। তৃণমূলের এফআইআরের ভিত্তিতে গ্রেফতার সজল ঘোষ ।