Breaking

google news

Tuesday, August 31, 2021

বালাজি সলিউশন্স প্রাইভেট লিমিটেড (বিএসপিএল) 'ফক্সিন'-এর মাধ্যমে ওয়ারেবল টেকনোলজিতে প্রবেশ করেছে

বালাজি সলিউশন্স প্রাইভেট লিমিটেড (বিএসপিএল) 'ফক্সিন'-এর মাধ্যমে ওয়ারেবল টেকনোলজিতে প্রবেশ করেছে

বালাজি সলিউশন্স প্রাইভেট লিমিটেড





কলকাতা, ৩১ আগস্ট ২০২১: একটি শীর্ষস্থানীয় আইটি হার্ডওয়্যার ডিস্ট্রিবিউশন হাউস, বালাজি সলিউশন্স প্রাইভেট লিমিটেড (বিএসপিএল) যা ২০০১ সালে প্রতিষ্ঠিত হয়েছিল, সম্প্রতি তাদের ইন-হাউস ব্র্যান্ড - ফক্সিনের মাধ্যমে স্মার্ট ওয়ারেবল টেকনোলজিতে প্রবেশ করেছে। ব্র্যান্ডটি ওয়্যারলেস এবং ওয়্যার্স হেডফোন, বিশাল রেঞ্জের স্মার্ট ওয়াচ, ওয়্যারলেস ব্লুটুথ স্পিকার এবং তারযুক্ত হোম থিয়েটার সিস্টেমের মতো বিস্তৃত পণ্য সরবরাহ করছে।

অনুষ্ঠানে এই বিষয়ে মন্তব্য করতে গিয়ে বিএসপিএল, ফক্সিনের চিফ ম্যানেজিং ডিরেক্টর মি. রাজেন্দ্র সেকসারিয়া বলেন, "আমরা আমাদের পণ্যের নতুন লাইন-আপ আনতে পেরে অত্যন্ত গর্বিত, যা ওয়ারেবল টেকনোলজিতে একটি দুর্দান্ত অভিজ্ঞতা প্রদান করবে এবং এর গুণমান এবং ডিজাইন নান্দনিকতার ক্ষেত্রে একেবারে সেরা। এছাড়াও এরগোনমিক দিক-এর বিষয়টি মাথায় রেখে, আমরা ব্যবহারকারীর সর্বোচ্চ আরাম নিশ্চিত করে তুলেছি। ফক্সিনে, আমরা ক্রমাগত প্রযুক্তি এবং উদ্ভাবনের দিকে মনোনিবেশ করছি যাতে মূল্য এবং গুণমানের নিরিখে সেরা পণ্য সরবরাহ করা যায়।

ফক্সিন আইটি হার্ডওয়্যার এবং ইলেকট্রনিক-এর একগুচ্ছ পণ্যসামগ্রী দিয়ে তার কার্যক্রম শুরু করেছিল। ২০১৯ সালে ফক্সিন মোবাইল এক্সেসরিজ-এর একটি পৃথক বিভাগ চালু করেছিল প্রাথমিকভাবে ইউএসবি ডেটা কেবল (মাইক্রো এবং টাইপ সি), অ্যাডাপ্টার, ওয়্যারড ইয়ারফোন, নেকব্যান্ড, হেডফোন এবং স্পিকারের মতো ওয়্যারড হেডফোন ও ব্লুটুথ ডিভাইসগুলিতে ফোকাস করে। ফক্সিন সর্বদা পর্যাপ্ত গবেষণা ও বিকাশের দ্বারা সমর্থিত উচ্চমানের প্রোডাক্ট তৈরি`র বিষয়ে প্রতিশ্রুতিবদ্ধ এবং ক্রমাগত প্রবণতা ও ভোক্তাদের চাহিদা পূরণকারী পণ্যসামগ্রী উদ্ভাবন করে আইটি হার্ডওয়্যার এবং মোবিলিটি পণ্যের ক্ষেত্রে একটি অত্যন্ত প্রতিযোগিতামূলক বাজারের জন্য পণ্যের চাহিদা পূরণের ক্ষেত্রে সাফল্য দেখিয়ে আসছে।

বালাজি সলিউশনের হাউস দেশের শীর্ষ ১০টি আইটি হার্ডওয়্যার ডিস্ট্রিবিউশন হাউসের মধ্যে রয়েছে যা আইটি, টেলিকম এবং ইলেকট্রনিক লাইফস্টাইল মার্কেটে কাজ করে থাকে। ফক্সিন উন্নত প্রযুক্তি এবং অটোমেশন গ্রহণ করে শক্তি সংরক্ষণ এবং সাস্টেইনেবিলিটি`র দিকে ব্যাপকভাবে কাজ করছে। ফক্সিনের কয়েকটি স্মার্ট ওয়াচ-এর মধ্যে রয়েছে ফক্সফিট অ্যামাজ প্রো এবং ফক্সফিট পালস, যা স্বাস্থ্যের পর্যবেক্ষণ ও উন্নতির জন্য তৈরি করা হয়েছে। ফক্সিন সি৫ এবং এফ৯ এর মতো ওয়্যারলেস হেডফোনও চালু করেছে যা ডিজাইনের দিক দিয়ে অত্যন্ত মসৃণ এবং এটি আশ্চর্যজনক সাউন্ড কোয়ালিটি প্রদান করে।

No comments:

Post a Comment