আর্থিক তছরুপের মামলায় অভিনেত্রী ইয়ামি গৌতমকে ডেকে পাঠাল ED





আর্থিক তছরুপের মামলায় অভিনেত্রী ইয়ামি গৌতম (Yami Gautam)কে ডেকে পাঠাল ED । অভিনেত্রী ইয়ামি গৌতমকে আজ (২ জুলাই) এনফোর্সমেন্ট ডিরেক্টর ( ED) তলব করেছে। ভিকি ডোনার অভিনেত্রীকে ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট (FEMA) লঙ্ঘনের অভিযোগে ইডি কর্তৃক জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে।


দ্বিতীয়বার এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তরফে ইয়ামিকে ডেকে পাঠানো হল। জানা যাচ্ছে, অভিনেত্রীর বিরুদ্ধে ওঠা FEMA লঙ্ঘনের অভিযোগে তদন্ত করছেন ED-র জোন-২র আধিকারিকরা। ৭ জুলাই ইয়ামিকে জিজ্ঞাসাবাদ করা হবে। তার ব্যক্তিগত ব্যাংক অ্যাকাউন্টে সন্দেহজনক বৈদেশিক আর্থিক লেনদেন অন্তর্ভুক্ত রয়েছে যা সম্পর্কে তিনি কর্তৃপক্ষকে অবহিত করেননি বলেই জানা গেছে।


সূত্র বলছে যে নির্দিষ্ট লেনদেনগুলি স্ক্যানের আওতায় এসেছিল এবং প্রাথমিক তদন্তের পরে দেখা গেছে যে ব্যাংক অ্যাকাউন্টগুলি ইয়ামি গৌতমের সাথে সংযুক্ত ছিল, তার পরে সমন জারি করা হয়েছিল। বর্তমানে অনেক বড় ব্যানার বলিউডের ছবি অর্থ পাচারের জন্য ইডি স্ক্যানারের অধীনে রয়েছে।


গত মাসে এক ঘনিষ্ঠ বিয়ের অনুষ্ঠানে উরি পরিচালক আদিত্য ধরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ইয়ামি গৌতম। ভিকি ডোনার অভিনেত্রী তার ভক্ত এবং অনুসারীদের সাথে সুসংবাদটি শেয়ার করার জন্য বিবাহের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। তার বিয়ের পরপরই অভিনেত্রী তার আসন্ন থ্রিলার ফিল্ম এ বৃহস্পতিবার আবার শুটিং শুরু করেছিলেন।