ছাত্র ছাত্রীদের আন্দোলনের জেরে, সংশোধিত রেজাল্ট হাতে পেল ছাত্র ছাত্রীরা

ছাত্র ছাত্রীদের আন্দোলনের জেরে, সংশোধিত রেজাল্ট হাতে পেল  ছাত্র ছাত্রীরা

student




অভিজিৎ ব্যানার্জী, উলুবেড়িয়া: রাজ্যের উচ্চ মাধ্যমিকের ফল প্রকাশের পরেই পাশ করানোর দাবিতে। রাজ্যের অন্যান্য স্কুলের মতো হাওড়াতেও বহু স্কুলের সামনে নিজেদের পাশ করানোর দাবিতে বিক্ষোভ দেখাতে থাকে উচ্চ মাধ্যমিকে অকৃতকার্য ছাত্র ছাত্রীরা। ঠিক তেমনি গত নিজেদের পাস করানোর দাবিতে গত ২৪ শে জুলাই রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় গ্রামীণ হাওড়ার বাউড়িয়ার খাজুরী ও বাউরিয়া গালর্স স্কুলের ছাত্র ছাত্রীরা। আর ছাত্র ছাত্রীদের সেই আন্দোলনে সমর্থন জানায় তাদের অভিভাবক ও এলাকার বেশকিছু সাধারণ মানুষ থেকে শুরু করে প্রাক্তন ছাত্র ছাত্রীরাও।

প্রসঙ্গত আন্দোলন চলাকালীন দুই স্কুলেই এসে পৌছায় বাউরিয়া থানার পুলিশ। তাদের হস্তক্ষেপে সেদিন ওঠে ছাত্র ছাত্রীদের আন্দোলন। পরে পুলিশের সামনেই দুই স্কুল কর্তৃপক্ষই উচ্চ মাধ্যমিকের ফল নিয়ে রিভিউ আবেদন জানাবেন বলে।

এদিকে ওই একই দাবিতে আগামী ২৮ শে জুলাই বাউরিয়ার খাজুরী, বাউরিয়া গালর্স ও কাজিরচড়া স্কুলে স্কুল কর্তৃপক্ষকে স্মারকলিপি দেয় এসএফআই।

গত ২৯ শে জুলাই শুক্রবার বাউড়িয়ার দুই স্কুল খাজুরী হাই স্কুল তাদের ৭৬ জন ছাত্র ছাত্রীর ও বাউড়িয়া গালর্স স্কুল কর্তৃপক্ষ তাদের ৩৭ জন ছাত্রীর হাতে তুলে দেয় উচ্চ মাধ্যমিকের সংশোধিত রিভিউ রেজাল্ট।

নতুন রেজাল্টে দুই স্কুলের অকৃতকার্য সকল ছাত্র ছাত্রীই এবছরের উচ্চ মাধ্যমিকে কৃতকার্য হয়েছে বলে দেখা যাচ্ছে। এদিকে রিভিউয়ের পর নতুন করে রেজাল্ট হাতে পাওয়ায় খুশি ছাত্র ছাত্রীরাও।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ