গতকাল উচ্চমাধ্যমিকের ফল প্রকাশের পর আজ ধূপগুড়ি উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের বিক্ষোভ




ধূপগুড়ি,জয়ন্ত বর্মন : 

উচ্চ মাধ্যমিকের ফল প্রকাশের পরেই আজ বিক্ষোভ দেখাল ধূপগুড়ি হাই স্কুলের ছাত্র-ছাত্রীরা। পরীক্ষার রেজাল্টে প্রাপ্ত নম্বর নিয়ে অসন্তোষ থাকায় শুক্রবার দুপুরে বিক্ষোভ। ছাত্র-ছাত্রীরা জানান যেভাবে স্কুল কর্তৃপক্ষের তরফে নম্বর পাঠানো হয়েছে মধ্যশিক্ষা পর্ষদে তাতে আমরা সন্তুষ্ট নই , কারণ যেভাবে রেজাল্টগুলো বেরিয়েছে সে ক্ষেত্রে বেশিরভাগ ই দেখা যাচ্ছে ৭০ থেকে ৭৫ করে । 



এমনকি যে ছাত্র-ছাত্রীদের বেশি করে নাম্বার পাওয়ার কথা তারাও এই নাম্বার পেয়েছে। শহরে বাকি স্কুলগুলোতে অনেক ভালো নাম্বার দিয়েছে বলে অভিযোগ করেন ছাত্রছাত্রীরা। এ বিষয়ে ছাত্র-ছাত্রীসহ অভিভাবকরা হাই স্কুলের প্রধান শিক্ষকের কক্ষে বিক্ষোভ দেখান।



যদিও এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক অশোক কুমার মজুমদার জানান , বর্তমান করোণা অতিমারি তাতে ছাত্র-ছাত্রীদের কথা মাথায় রেখে মধ্যশিক্ষা পর্ষদ একটি রেজাল্ট করে দিয়েছে যাতে করে ছাত্রছাত্রীদের ভবিষ্যতে কোন সমস্যা না হতে হয়। নম্বর নিয়ে ছাত্রছাত্রীরা যে বিক্ষোভ করছেন স্কুলের প্রধান শিক্ষক হয়ে আমি বলছি মাধ্যমিকের রেজাল্টের ভিত্তিতে এই নম্বর করে দেওয়া হয়েছে সংসদের তরফে। এ বিষয়ে ছাত্র-ছাত্রীদের ও অভিভাবক দের নিয়ে আমরা আলোচনা করেছি ।

নম্বরে অসন্তোষ, ধূপগুড়ি উচ্চ বিদ্যালয়ে বিক্ষোভ শিক্ষার্থীদের

Posted by Sangbad Ekalavya on Friday, July 23, 2021