বাড়িতে বসেই ফোন বা SMS -এ পান SBI -র পরিষেবা
State Bank of India (SBI) যোগাযোগহীন ব্যাংকিং পরিষেবা এবং গ্রাহকদের কোভিড -১৯ মহামারীর আরও বিস্তার এবং ব্যাঙ্কিং জালিয়াতির সম্ভাবনাগুলি থেকে গ্রাহকদের সুরক্ষিত রাখতে এসবিআই-জরুরী পরিস্থিতিতে মোবাইল ফোন ও এস এম এস-র মাধ্যমে সহজে পরিষেবা দিতে উদ্যোগ নিয়েছে।
জানা যাচ্ছে, 1800 112 211 or 1800 425 3800 নম্বরে ফোন করে গ্রাহকরা খুব সহজেই জরুরী পরিষেবা গুলি পাবে। কেউ তাদের নিবন্ধিত মোবাইল নম্বর থেকে কেবলমাত্র একটি এসএমএস পাঠিয়ে এই পরিষেবাগুলি পেতে পারেন।
এসবিআই একটি টুইটে গ্রাহকদের তার যোগাযোগবিহীন সেবা সম্পর্কে অবহিত করেছে এবং বলেছে, "বাড়িতে নিরাপদে থাকুন, আমরা আপনাকে পরিবেষা দিতে প্রস্তুত। এসবিআই আপনাকে একটি যোগাযোগহীন পরিষেবা প্রদান করে যা আপনাকে আপনার জরুরি ব্যাংকিংয়ের প্রয়োজনে সহায়তা করবে। আমাদের টোল ফ্রি নম্বরে কল করুন 1800 112 211 বা 1800 425 3800. "
এসবিআইয়ের contactless ব্যাংকিং পরিষেবাতে, কোনও এসবিআই অ্যাকাউন্টধারী ভারসাম্য পরীক্ষা এবং আইভিআর শেষ পাঁচটি লেনদেনের মতো জরুরি ব্যাংকিংয়ের প্রয়োজনীয়তা সম্পাদন করতে সক্ষম হবে। এসবিআই গ্রাহককে কেবল প্রদত্ত টোল-ফ্রি নম্বরটিতে ডায়াল করতে হবে এবং বর্তমান ব্যালেন্স এবং শেষ পাঁচটি লেনদেনের জন্য জিজ্ঞাসা করতে হবে। অন্যদিকে ব্যাংকিং কার্যনির্বাহী তথ্য চাওয়া তথ্য এবং ফোন কল সংযোগ বিচ্ছিন্ন হওয়ার পরে প্রদান করবে; একই পদ্ধতি এসএমএসের মাধ্যমে পাওয়া যাবে।
contactless পরিষেবাতে মিলবে:
- অ্যাকাউন্টের ব্যালান্স চেক ও শেষ পাঁচটি লেনদেনের তথ্য জানা যাবে।
- এটিএম কার্ড -ব্লক করা বা রিইস্যু করা যাবে।
- নতুন এটিএম কার্ড বা গ্রিন কার্ডের পিন তৈরি করা যাবে।
0 মন্তব্যসমূহ
Thank you so much for your kindness and support. Your generosity means the world to me. 😊