সাবিনা শেখ থেকে রানি চ্যাটার্জি- Highest-Paid Actress in Bhojpuri Cinema 

rani chatterjee



সোশ্যাল মিডিয়ায় কয়েক মিলিয়ন ফ্যান ফলোয়ার- instagram এ প্রতিনিয়ত ফ্যানদের দিয়ে থাকেন নানান পরামর্শ, শরীরচর্চা থেকে রূপচর্চা । সাবিনা শেখ যিনি রানি চ্যাটার্জি নামেই পরিচিত। মূলত ভোজপুরি সিনেমার নায়িকা তিনি।


রানির জন্ম ১৯৮৯ সালের ৩রা নভেম্বর, মুম্বাইয়ে। তুঙ্গারেশ্বর আকাডেমি অফ হাইস্কুলে পড়াশুনা করেন সাবিনা ওরফে রানি।

rani chatterjee



কিন্তু মুসলিম পরিবারে জন্ম হয়ে সাবিনা শেখ থেকে রানি চ্যাটার্জী নামে কেন পরিচিত হলেন? এই প্রশ্নের উত্তরে তিনি জানিয়েছিলেন- ' শ্বশুরা বড়া পয়সাওয়ালা' ( Sasura Bada Paisawala) সিনেমা করবার সময় একটা দৃশ্য ছিল, যা শ্যুট করতে হয়েছিলো মন্দিরে। সেই শ্যুটিং এর সময় কয়েকজন সাংবাদিকের মুখোমুখি হন সাবিনা। তারা সাবিনার নাম জানতে চাওয়ায় পরিচালক বলে দেন তাঁর নাম রানি চ্যাটার্জী। যাতে কোন ধর্মীয় সমস্যায় না পরেন-তার থেকে বাচতেই এই নাম। আর তারপর থেকেই রানি চ্যাটার্জী নামেই পরিচিত হয়ে ওঠেন সাবিনা সেখ।

rani chatterjee



সাবিনার পরিবার এতে ক্ষুদ্ধ হলেও সাবিনা জানায় রানি চ্যাটার্জী নাম নিয়ে করা এই সিনেমা তাঁকে অসাধারণ জনপ্রিয়তা দিয়েছে এমনকি ' শ্বশুরা বড়া পয়সাওয়ালা' ( Sasura Bada Paisawala) সিনেমা বক্স অফিসে হিট হয়ে যায়। আর তারপর থেকেই ভোজপুরি সিনেমায় সবথেকে বেশি টাকার নায়িকা (highest-paid actress) হয়ে ওঠেন সাবিনা ওরফে রানি।

rani chatterjee



২০২০ সাল পর্যন্ত ৪৮ টি সেনেমায় অভিনয় করেছেন রানি চ্যাটার্জী। বর্তমান সময়ে বিভিন্ন ওয়েবসিরিজে অভিনয় করে চলছেন। আর তার সাথে নিয়মিত ছবি পোস্ট করছেন স্যোসাল মিডিয়ায়।