১০টি অনন্য ও প্রাণবন্ত রঙের মডেলের মধ্যে থেকে বহু প্রতীক্ষিত ওলা স্কুটার বেছে নেওয়ার সুযোগ পাবেন ক্রেতারা #JoinTheRevolution





জুলাই ২২, ২০২১: ওলা ইলেকট্রিক আজ প্রকাশ করল যে তাদের বহু প্রতীক্ষিত ইলেকট্রিক স্কুটার ১০টি অনন্য ও প্রাণবন্ত রঙে পাওয়া যাবে। দু চাকার গাড়ির রঙের এটাই সবচেয়ে বিস্তৃত সম্ভার। রংগুলোর নাম আসন্ন লঞ্চেই ঘোষণা করা হবে, তবে জানানো হয়েছে যে নীল আর কালো, লাল, গোলাপি আর হলুদ ম্যাট ও গ্লস শেডে পাওয়া যাবে। সঙ্গে থাকবে সাদা আর রূপোলি রঙের বিকল্প।

ওলা ইলেকট্রিক আজ ফিল্মে সম্পূর্ণ রঙের প্যালেটটি প্রকাশ করল ভাবিশ আগরওয়াল, চেয়ারম্যান অ্যান্ড গ্রুপ সিইও, ওলার এক টুইটের মাধ্যমে। তিনি একে “১০ রঙের এক বিপ্লব” আখ্যা দিয়েছেন।

ওলা স্কুটার ক্রেতাদের এক বেজোড় স্কুটারের অভিজ্ঞতা জোগাবে। তাঁরা এবার প্রাণবন্ত রঙের এক বিস্তৃত সম্ভার থেকে বেছে নেওয়ার সুযোগ পাবেন। সঙ্গে পাবেন এই শ্রেণির সেরা গতি, অভূতপূর্ব রেঞ্জ, সবচেয়ে বেশি বুট স্পেস, আন্তর্জাতিক ডিজাইন এবং উন্নত প্রযুক্তি সাধ্যমত দামে। ফলে কেনার পক্ষে এটাই সেরা স্কুটার হয়ে দাঁড়াবে। ওলা এই স্কুটারের ফিচারগুলো এবং দাম আগামী কয়েক দিনে প্রকাশ করবে।


গত বৃহস্পতিবার সন্ধেবেলা বুকিং চালু করার পর থেকে প্রথম ২৪ ঘন্টাতেই ওলা স্কুটার রেকর্ড সংখ্যক ১ লক্ষ বুকিং পেয়েছে। যে ক্রেতারা লঞ্চের আগে olaelectric.com থেকে ৪৯৯ টাকার ফেরতযোগ্য ডিপোজিট দিয়ে স্কুটার বুক করবেন, তাঁরা বাড়ির দরজায় ডেলিভারির ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন।


ওলা স্কুটার ইতিমধ্যেই একাধিক সম্মানজনক পুরস্কার পেয়েছে, যার মধ্যে আছে CES-এ IHS Markit Innovation পুরস্কার এবং জার্মান ডিজাইন পুরস্কার। ওলা ইলেকট্রিক দু চাকার গাড়ির সম্ভারের প্রথম প্রোডাক্ট এই ওলা স্কুটার ওলা ফিউচারফ্যাক্টরি থেকে বেরোবে। ওই কারখানা পৃথিবীর সবচেয়ে বড়, সবচেয়ে উন্নত এবং পরিবেশবান্ধব দু চাকার গাড়ির কারখানা, যা নির্মিত হচ্ছে ভারতের তামিলনাড়ুতে এক ৫০০ একর বিস্তৃত সাইটে।


ওলা ইলেকট্রিক বার্ষিক ২ মিলিয়ন গাড়ি তৈরি করার ক্ষমতাসম্পন্ন প্রথম পর্যায় শিগগির চালু করার দিকে দ্রুত এগোচ্ছে। বার্ষিক ১০ মিলিয়ন গাড়ি তৈরি করার পূর্ণ ক্ষমতায় পৌঁছে যাবে আগামী বছর।

লঞ্চ হল ১০টি অনন্য ও প্রাণবন্ত রঙের মডেলের ওলা স্কুটার

Posted by Sangbad Ekalavya on Friday, July 23, 2021