২২তম মিনিটের গোল কাল ব্রাজিলের- মেসির হাতে আন্তর্জাতিক শিরোপা 2021 Copa América

২২তম মিনিটের গোল কাল ব্রাজিলের- মেসির হাতে আন্তর্জাতিক শিরোপা 

copa america 2021, ARGENTINA TEAM



ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকার (copa america 2021) শিরোপা ঘরে তুললো আর্জেন্টিনা (Argentina)। অবশেষে মেসির (Lionel Messi) হাতে উঠলো একটি আন্তর্জাতিক শিরোপা।

মারকানা স্টেডিয়ামে ব্রাজিলকে (Brazil) ১-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। আনহেল ডি মারিয়ার গোলে এগিয়ে যায় লিওনেল স্কালোনির দল। এরপর আক্রমণ পাল্টা আক্রমণ চলে পুরো ম্যাচে, আর গোলের দেখা মেলেনি।

ম্যাচের শুরু থেকে দুই দলই গতিময় ফুটবল খেলতে থাকে। তবে কেউই পরিষ্কার আক্রমণ সাজাতে পারছিল না। আক্রমণ পাল্টা আক্রমণ হলেও বল নিয়ে প্রতিপক্ষের ডি-বক্সে হানা দিতে পারছিল না কেউই। তৃতীয় মিনিটেই আর্জেন্টিনার গঞ্জালো মন্তিয়েলকে ফাউল করায় হলুদ কার্ড দেখেন ব্রাজিলের ফ্রেড।

১৩তম মিনিটে আর্জেন্টিনার ডি-বক্সে ঢুকে পড়ে ব্রাজিল। কিন্তু ঠিকমতো বলে শট নিতে পারেননি নেইমার। ২০তম মিনিটে সতীর্থের বাড়ানো বল খুঁজে নেয় নেইমারকে (Neymar)। তিনি বল বাড়ান মন্তিয়েলকে। কিন্তু তার নেওয়া শট আটকে যায় আর্জেন্টিনার রক্ষণে দেয়ালে।

২২তম মিনিটে এগিয়ে যায় আর্জেন্টিনা। ডি পলের লম্বা করে বাড়ানো পাস থেকে বল পান আনহেল ডি মারিয়া। ডান প্রান্ত থেকে ছুটে গিয়ে ব্রাজিলের গোলরক্ষক মোরায়েসের মাথার উপর দিয়ে বল জালে জড়ান তিনি। এরপর আর গোলের দেখা পায়নি কোনো দলই।

এই জয়ের মধ্যদিয়ে আর্জেন্টিনার রেকর্ড ১৫তম শিরোপা অর্জন করলো। দীর্ঘ ২৮ বছর পর কোপার শিরোপা (copa america 2021) জিতলো আলবিসেলেস্তেরা। সর্বশেষ ১৯৯৩ সালে এই আসরের চ্যাম্পিয়ন হয় তারা। 

সর্বশেষ শিরোপা জেতার পর চারবার কোপার ফাইনাল খেলেছে আর্জেন্টিনা। কিন্তু একবারও শিরোপা ছুঁয়ে দেখা হয়নি আলবিসেলেস্তেদের। এবার অপেক্ষা ফুরালো তাদের।

Tag: 
copa america 2021, copa cup 2021, copa america cup 2021, euro cup 2021, copa 2021 schedule, 2021 copa america schedule, copa 2021 fixtures, copa america 2021 fixtures,UEFA European Championship, 

4 মন্তব্যসমূহ

thanks

একটি মন্তব্য পোস্ট করুন

thanks