Dabur launches New Vatika Enriched Coconut Hair Oil

Vatika Enriched Coconut Hair Oil



কলকাতা: চুলের তেলের বাজারে নিজের উপস্থিতি আরও জোরদার করতে, ভারতের সবচেয়ে বিশ্বস্ত প্রাকৃতিক ব্যক্তিগত যত্ন সংস্থা ডাবর ইন্ডিয়া লিমিটেড নতুন ‘ভাটিকা এনরিচ্ড কোকোনাট হেয়ার অয়েল’ লঞ্চ করার ঘোষণা করেছে। নতুন ভাটিকা এনরিচ্ড কোকোনাট হেয়ার অয়েল ১০ পোটেন্ট হের্ব এর শক্তি সহ আসে।

নতুন ভাটিকা এনরিচ্ড নারকেল চুলের তেল ৪ এসকেউ তে পাওয়া যাবে: ৭৫ এমএল, ১৫০ এমএল, ৩০০ এমএল এবং ৪৫০ এমএল, যার দাম ৪৫ টাকা, ৯৭ টাকা, ১৮০ টাকা এবং ২৫৯ টাকা যথাক্রম। এটি শীর্ষস্থানীয় ই-বাণিজ্য প্ল্যাটফর্ম এবং নিয়মিত খুচরা চ্যানেলগুলিতে উপলভ্য হবে।

ডাবর ইন্ডিয়া লিমিটেড, হেড অফ মার্কেটিং-হেয়ার কেয়ার, গৌরব পারাশর বলেন, "ভাটিকা ডাবর এর ফ্ল্যাগশিপ হেয়ার কেয়ার ব্র্যান্ড, এবং কয়েক বছর ধরে চুলের তেল হিসাবে লক্ষ লক্ষ গ্রাহকের পছন্দের বিকশিত হয়েছে। নতুন ভাটিকা এনরিচ্ড কোকোনাট হেয়ার অয়েল কে আরও শক্তিশালী করা হয়েছে নতুন রূপায়ণে যার মধ্যে রয়েছে ভ্রিংরাজ, আমলা, কারি পাতা, অ্যালোভেরা, হেনা, ব্রাহ্মী, মেঠি বীজ, কালোনজি, ত্রিফলা এবং কালো মরিচের মতো ১০ টি শক্তিশালী ভেষজ এর শক্তি এবং নারকেল তেলের মঙ্গলতার সাথে যা কেবল মাত্র ৪ সপ্তাহের মধ্যে ৫০ শতাংশ চুল পড়া নিয়ন্ত্রণ করে, খুশকি নিয়ন্ত্রণ করে, নিস্তেজ এবং ক্ষতিগ্রস্ত চুলকে রোধ করে, এভাবে আপনাকে আরও শক্তিশালী, ঘন এবং সুন্দর চুল দেয়।"



নতুন প্যাক গ্রাফিক্সটিতে ব্র্যান্ডের চেহারা রয়েছেন - অভিনেত্রী সামান্থা প্রভু। বোতলটি বিশেষত ভোক্তাদের পরিচালনার সুবিধার্থে ডিজাইন করা হয়েছে। এটি তে ব্যবহারে সহজেই জন্য প্রশস্ত ক্যাপ রয়েছে।